Crime

ভাই ও বন্ধুর সামনেই বিবাহবিচ্ছিন্না স্ত্রীকে একাধিক বার ধর্ষণ! অভিযুক্ত যুবক

মহিলাকে মারধর করারও অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement
সংবাদ সংস্থা
রাজকোট শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১১:২৮
মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

ভাই ও বন্ধুর সামনে বিবাহবিচ্ছিন্না স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। স্বামীর বিরুদ্ধে থানার দ্বারস্থ হয়েছেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে গুজরাতের রাজকোট এলাকায়।

পুলিশ সূত্রে খবর, পারিবারিক বিবাদের কারণে গত ১১ মাস ধরে স্বামীর সঙ্গে থাকছিলেন না ওই মহিলা। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ৩ বছর আগে অভিযুক্ত যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল মহিলার। ভবানীনগর এলাকায় থাকছিলেন তিনি।

Advertisement

অভিযোগ, গত ২০ ডিসেম্বর বাড়ির দরজা ভেঙে ঢোকেন মহিলার স্বামী। সেই সময় শৌচাগারে ছিলেন মহিলা। এর পর মহিলাকে জোর করে টেনেহিঁচড়ে শোওয়ার ঘরে নিয়ে গিয়ে লাঠি দিয়ে মারধর করেন তাঁর স্বামী। পরে তাঁকে ধর্ষণ করা হয়। সেই সময় সেখানে ছিলেন মহিলার দেওর ও স্বামীর এক বন্ধু। এর পর মহিলাকে ঘরে বন্দি করে বাইরে থেকে তালা লাগিয়ে চলে যান অভিযুক্তরা।

সেই সন্ধ্যায় বন্ধুর সঙ্গে মহিলার বাড়িতে আবার যান অভিযুক্ত যুবক। তার পর তাঁকে গাড়িতে তুলে একটি অতিথিনিবাসে নিয়ে যান তাঁরা। সেখানে আবার মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। ২১ ডিসেম্বর সকালে তাঁর স্বামী যখন ঘুমোচ্ছিলেন, সেই সুযোগে অতিথিনিবাস থেকে পালান মহিলা। তার পরই তিনি পুলিশ কমিশনারের দফতরে যান।

তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেরে ওঠার পর গত বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement