Crime News

দুই বোনের ঝগড়ায় ক্ষুব্ধ, আট বছরের কন্যাকে বেল্ট দিয়ে পিটিয়ে মেরে ফেললেন বাবা, গ্রেফতার

ছত্তীসগঢ়ের যুবকের সঙ্গে আগেই বিচ্ছেদ হয়েছিল স্ত্রীর। দুই কন্যাকে নিয়ে তিনি একাই থাকতেন। খেলনা নিয়ে দুই শিশুর ঝামেলার মধ্যে তাদের বেল্ট দিয়ে মারধর শুরু করেন অভিযুক্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৫:০৬

—প্রতীকী চিত্র।

আট বছরের কন্যাকে বেল্ট দিয়ে পিটিয়ে হত্যা করলেন বাবা। ন’বছর বয়সি অপর শিশুটিকেও মারধর করেছেন তিনি। সে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ছত্তীসগঢ়ের। অভিযুক্তের নাম সলমন আলি। ৩৫ বছরের ওই যুবক পেশায় মেকানিক। তাঁর স্ত্রী তাঁর সঙ্গে থাকতেন না। দুই কন্যাকে নিয়ে বাড়িতে একাই থাকতেন অভিযুক্ত। প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়ই মেয়েদের মারধর করতেন তিনি। এমনকি, তাঁর অত্যাচারে টিকতে না পেরেই স্ত্রী তাঁর বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন।

পুলিশ সূত্রে খবর, মৃত শিশুটির নাম আলিশা পরভিন (৮)। সে তার দিদির সঙ্গে খেলছিল। কোনও কারণে একটি খেলনা নিয়ে দুই বোনের ঝগড়া হয়। বাবার সামনেই খেলনা নিয়ে ঝগড়া করছিল তারা। যা দেখে ক্ষুব্ধ হন অভিযুক্ত। আচমকা তিনি দুই কন্যাকেই মারধর শুরু করেন। অভিযোগ, চড়-থাপ্পড়ের পাশাপাশি মেয়েদের লাথিও মারেন তিনি। এর পর বেল্ট দিয়ে আঘাত করেন দু’জনকেই। তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরাই দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা এক জনকে মৃত বলে ঘোষণা করেন। অন্য জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে মৃত শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। তাদের বাড়ি থেকে অভিযুক্তকেও গ্রেফতার করা হয়। প্রতিবেশীরা জানিয়েছেন, তাঁরা বেল্ট দিয়ে মারতে দেখেছেন অভিযুক্তকে। প্রায়ই তিনি দুই কন্যাকে মারধর করে শাসন করতেন বলে জানিয়েছেন তাঁরা। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন তিনি কন্যাকে খুন করলেন, স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, নেপথ্যে অন্য কোনও আক্রোশ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement