Murder Case

গাড়ির চাকায় পিষে খুন! ভয়াবহ দৃশ্য সিসিটিভিতে, ভোট পরবর্তী রাজনৈতিক হিংসার বলি যুবক

ঘটনাটি মধ্যপ্রদেশের। পুরভোটে অশান্তির জেরে প্রকাশ্য রাস্তায় গাড়ি চাপা দিয়ে যুবককে খুন করার অভিযোগ। অভিযোগের তির স্থানীয় বিজেপি কর্মীদের দিকে। ৮ জনকে আটক করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ০৯:১৭
প্রকাশ্য রাস্তায় গাড়ি চাপা দিয়ে যুবককে খুন করার অভিযোগ।

প্রকাশ্য রাস্তায় গাড়ি চাপা দিয়ে যুবককে খুন করার অভিযোগ। প্রতীকী ছবি।

পুরভোট থেকে অশান্তির শুরু। রাজনৈতিক হিংসার জেরে প্রকাশ্য রাস্তায় গাড়ি চাপা দিয়ে এক যুবককে খুন করার অভিযোগ উঠল মধ্যপ্রদেশে। ভয়াবহ দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতেও।

ঘটনাটি মধ্যপ্রদেশের সাগর জেলার। মৃতের নাম জগ্গু যাদব (৩০)। অভিযোগ, বৃহস্পতিবার রাতে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় তাঁকে একটি এসইউভি গাড়ি এসে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দ্রুত গতিতে ধেয়ে আসছিল গাড়িটি। প্রথমে তা কয়েক জন পথচলতি মানুষকে ধাক্কা মারতে গিয়েছিল। তার পর পিছন দিকে ঘুরে গাড়িটি জগ্গুর গায়ে উঠে পড়ে। তাঁর উপর দিয়েই চালিয়ে দেওয়া হয় চারচাকা। রাস্তায় পিষে যান যুবক।

এই ঘটনায় অভিযোগের তির স্থানীয় বিজেপির কর্মীদের দিকে। মৃত ব্যক্তি যেখানে চাকরি করেন, তার মালিক এই ঘটনার পর খুনের অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে ৮ জনকে আটক করেছে পুলিশ। গ্রেফতার হয়েছেন ১ জন।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারীর স্ত্রী স্থানীয় এক বিজেপি কর্মীর স্ত্রীকে সম্প্রতি পুরভোটে হারিয়ে দিয়েছিলেন। তার পর থেকে তাঁদের মধ্যে বিবাদ শুরু হয়। তারই ফলশ্রুতি এই খুন, দাবি অভিযোগকারীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement