Maharashtra

ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে ব্ল্যাকমেল, সঙ্গীকে ধর্ষণের অভিযোগ, তবু যুবককে বেকসুর খালাসের নির্দেশ

পেশায় জিম প্রশিক্ষক এক তরুণীর সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন। অভিযোগকারিণীর দাবি, ২০১২ থেকে ২০১৩ সাল পর্যন্ত প্রেমিকের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল। কিন্তু এর মাঝেই সম্পর্কে তিক্ততা আসে।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৬:৩৯
Man accused of raping and threatening live in partner acquitted

লিভ ইন সঙ্গীকে ব্ল্যাকমেল এবং ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন যুবক। —প্রতীকী চিত্র।

লিভ ইন সঙ্গীকে ধর্ষণ এবং মানসিক অত্যাচারের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন এক জিম প্রশিক্ষক। তবে আদালত তাঁকে বেকসুর খালাসের নির্দেশ দিল। মহারাষ্ট্রের একটি নিম্ন আদালতের পর্যবেক্ষণ, ৩৯ বছর বয়সি ওই অভিযুক্তের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, তার বিস্তারিত প্রমাণ মেলেনি। এই সংশয়ের কারণে অভিযুক্তকে বেকসুর খালাস করা হচ্ছে।

একাধিক প্রতিবেদনে প্রকাশ, পেশায় জিম প্রশিক্ষক ওই যুবক এক তরুণীর সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন। অভিযোগকারিণীর দাবি, ২০১২ থেকে ২০১৩ সাল পর্যন্ত প্রেমিকের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল। কিন্তু এর মাঝেই সম্পর্কে তিক্ততা আসে। অভিযুক্ত তাঁর নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। সেই ভুয়ো অ্যাকাউন্টে গোপন মুহূর্তের ছবি আপলোড করে তাঁকে হুমকি দেওয়া হত বলে অভিযোগ। এর পর ভয় দেখানো, ধর্ষণ-সহ গুচ্ছ অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হন ওই তরুণী।

Advertisement

ওই মামলা ওঠে আদালতে। এর মধ্যে আদালত জানতে পারে অভিযোগকারিণী এখন মহারাষ্ট্রে থাকেন না। তিনি বিদেশে বসবাস করছেন। অভিযোগকারিণী তাঁর বাবার মাধ্যমে আদালতে জানান, তিনি এখন আদালতে উপস্থিত হতে পারবেন না। সব শুনে আদালতের পর্যবেক্ষণ, অভিযোগকারিণী নিজেই অভিযুক্তের বিরুদ্ধে তথ্যপ্রমাণ দিতে পারছেন না। তাই অভিযুক্তকে নিষ্কৃতি দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement