Madhya Pradesh

Eloping: অটোচালকের সঙ্গে পালালেন কোটিপতির বউ, বাড়ি থেকে নিলেন ৪৭ লক্ষ টাকা

১৩ অক্টোবর স্ত্রী বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর অভিযোগে, স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লক্ষ টাকা গায়েব হয়ে গিয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৯:১৯
গ্রাফিক—শৌভিক দেবনাথ।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

গল্পটা ‘ছদ্মবেশী’ সিনেমার সেই গানের মতো— ‘আরে ছো, ছো, ছো কেয়া শরম কি বাত, ভদ্দর ঘরকা লড়কি ভাগে ডেরাইভার কে সাথ।’

এই গানের কথা মিলে গেল বাস্তবে। বাড়ি থেকে টাকা হাতিয়ে অটোচালকের সঙ্গে পালানোর অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। সম্প্রতি মধ্যপ্রদেশের ইনদওরের খাজরানায় ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, ওই মহিলার স্বামী এক জন ব্যবসায়ী। ইনদওরে তাঁর কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ১৩ অক্টোবর রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তাঁর স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লক্ষ টাকা গায়েব হয়ে গিয়েছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সঙ্গে পালিয়েছেন তাঁর স্ত্রী।

জানা গিয়েছে, ওই অটোচালকের নাম ইমরান। তিনি ওই মহিলার থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরান ওই মহিলাকে প্রায়শই বাড়িতে নামিয়ে দিয়ে যেতেন। মহিলার স্বামীর অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। তার পর ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ইমরান এবং ওই মহিলার খোঁজ এখনও পায়নি পুলিশ। তাঁদের খোঁজে উজ্জয়িনী, জাভরা, খান্ডয়া, রতলমেও তল্লাশি চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মোবাইলের লোকেশন দেখে তাঁদের সন্ধান পাওয়ার চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement