Death

নাচতে নাচতে হঠাৎ লুটিয়ে পড়লেন মঞ্চে, অনুষ্ঠানে গুলি বিঁধে মৃত্যু বিহারের তরুণীর!

বেশ কয়েক জন নাচতে নাচতে শূন্যে গুলি ছুড়ছিল। তাদের মধ্যে কারও ছোড়া গুলিতে গিয়ে লাগে চাঁদনীর শরীরে। মঞ্চেই লুটিয়ে পড়েন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৭:১০
Lady killed in celebratory firing at kota village of Bihar

বেশ কয়েক জন নাচতে নাচতে শূন্যে গুলি ছুড়ছিল। তাদের মধ্যে কারও ছোড়া গুলিতে গিয়ে লাগে চাঁদনীর শরীরে। —প্রতীকী চিত্র।

একটি পারিবারিক অনুষ্ঠানে নাচার জন্য আমন্ত্রণ করা হয়েছিল তরুণীকে। সেখানে নাচতে নাচতেই মৃত্যু হল তাঁর। বিহারের রোহতস জেলার কোটা গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ১৯ বছরের ওই তরুণীর মৃত্যু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

একাধিক প্রতিবেদনে প্রকাশ, নরেন্দ্র ওরফে মুন্না মাহাতোর বাড়িতে আমন্ত্রিত ছিলেন চাঁদনী কুমার নামে ১৮ বছরের এক তরুণী। তাঁকে নাচের জন্য ডাকা হয়েছিল। অনুষ্ঠানে তিনি নাচছিলেন। বেশ কয়েক জন নাচতে নাচতে শূন্যে গুলি ছুড়ছিল। তাদের মধ্যে কারও ছোড়া গুলিতে গিয়ে লাগে চাঁদনীর শরীরে। নাচতে নাচতে মঞ্চে লুটিয়ে পড়েন তিনি। হলুস্থুল শুরু হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই অনুষ্ঠানে কয়েক রাউন্ড গুলি চলে। তার মধ্যে একটি বুলেট বিঁধে যায় তরুণীর শরীরে। আক্রান্ত তরুণীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে এই ঘটনায় আশিস ওরফে পিন্টু নামে এক জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। গুলি চলার ঘটনার পর থেকে তিনি অবশ্য পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এর আগে গত ৬ মার্চ এ ভাবেই একটি অনুষ্ঠানে গুলি চলার ঘটনায় কৈমুরে মৃত্যু হয় এক যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement