Murder

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, রাস্তায় তরুণীকে কুপিয়ে খুন যুবকের, বিষ খেলেন নিজেও

সুলতানাকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সাদাতকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

Advertisement
সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৮:৩০
সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তরুণী তা প্রত্যাখান করেন। পরে জানতে পারেন তরুণীর অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। আর সেটা বরদাস্ত করতে পারেননি। তাই তরুণীকে ‘শিক্ষা’ দিতে রাস্তায় কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তার পর নিজেও বিষ খেয়েছেন। ঘটনাটি কর্নাটকের দেবনগরীর।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সুলতানা। তাঁর প্রেমে পড়েছিলেন সাদাত ওরফে চাঁদ পীর নামে এক যুবক। কিন্তু তরুণী সেই সম্পর্কে আগ্রহী ছিলেন না। শুধু তা-ই নয়, তরুণীর পরিবারও এই সম্পর্কে আপত্তি জানিয়েছিল। ফলে সম্পর্কের একটা টানাপড়েন চলছিল দু’পক্ষের মধ্যে।

Advertisement

পুলিশ জানিয়েছে, এই সম্পর্কের টানাপড়েনের মধ্যেই সাদাত জানতে পারেন সুলতানার বিয়ে স্থির করেছে তাঁর পরিবার। খবরটি পাওয়া মাত্রই তক্কে তক্কে ছিলেন সাদাত। সেই সুযোগও এসে গিয়েছিল। সুলতানাকে ফাঁকা একটি রাস্তায় একা পেয়ে সাদাত ছুরি নিয়ে হামলা চালান বলে অভিযোগ। সুলতানাকে একাধিক বার কোপানো হয়। তাঁর চিৎকার শুনে স্থানীয়রা বেরিয়ে আসেন। সুলতানাকে রক্তাক্ত অবস্থায় ফেলে সেখান থেকে বাইক নিয়ে চম্পট দেন সাদাত।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সাদাত নিজেও বিষ খান। সুলতানাকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সাদাতকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন
Advertisement