Murder

মাথা ভরা একটি ব্যাগে, অন্য ব্যাগে দেহ! নাবালিকা স্ত্রীকে খুন করে জঙ্গলে ফেললেন স্বামী

পুলিশ কায়েমের দেখিয়ে দেওয়া জঙ্গলে গিয়ে তল্লাশি চালিয়ে দু’টি ব্যাগই উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, একটি ব্যাগে ভরা ছিল তনুজার মাথা, অন্যটিতে ধড়।

Advertisement
সংবাদ সংস্থা
আগরতলা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ২২:১১
representational image

নাবালিকা স্ত্রীকে মেরে দু’টুকরো করে জঙ্গলে ফেলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। — প্রতীকী ছবি।

ত্রিপুরার রাজধানী আগরতলায় মর্মান্তিক ঘটনা। নাবালিকা স্ত্রীকে খুন করে দু’টুকরো করে ব্যাগে ভরে জঙ্গলে ফেলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। কেন খুন, খতিয়ে দেখছে পুলিশ।

আট মাস আগে ১৫ বছরের তনুজার সঙ্গে বিয়ে হয় কায়েমের। তনুজার ভাই বাপনের দাবি, শুক্রবার সকালে তাঁদের মা জানতে পারেন মেয়ে নিখোঁজ। তিনি সঙ্গে সঙ্গে দৌড়ে তনুজার শ্বশুরবাড়িতে যান। গিয়ে মেয়ে কিংবা জামাই, কারও দেখা পাননি। কিন্তু বাড়িতে রক্তের দাগ দেখতে পান। তা দেখেই সন্দেহ হয়। তনুজার মায়ের চিৎকারে আশপাশের লোকেরা চলে আসেন। তখনও তনুজার কোনও খোঁজ নেই। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে পুলিশ। ঘণ্টাখানেক তল্লাশি চালিয়ে তনুজার স্বামী কায়েমকে ধরে ফেলে পুলিশ। তাঁকে জেরা করতেই ভেঙে পড়েন কায়েম। কবুল করেন, তিনিই স্ত্রীকে খুন করেছেন। তারপর দেহের দু’টি টুকরো করে দু’টি ব্যাগে ভরে জঙ্গলে ফেলে দিয়ে এসেছেন।

Advertisement

পুলিশ কায়েমের দেখিয়ে দেওয়া জঙ্গলে গিয়ে তল্লাশি চালিয়ে দু’টি ব্যাগই উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, একটি ব্যাগে ভরা ছিল তনুজার মাথা, অন্যটিতে ধর।

আগরতলার পুলিশ সুপার জানিয়েছেন, অভিযোগ পাওয়ার ৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে কেন তিনি এই কাণ্ড ঘটালেন। অন্য কেউ এই ঘটনায় জড়িত কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement