Accident

দু’টি ট্রাকের মাঝে পিষ্ট গাড়ি, সেতু থেকে নীচে পড়ল অন্য ট্রাক, ভয়াবহ দুর্ঘটনা তামিলনাড়ুতে

পুলিশ জানিয়েছে, দু’টি ট্রাকের মাঝে পড়ে একটি গাড়ি পুরো পিষ্ট হয়ে গিয়েছে। সেই গাড়ি থেকে থাকা আরোহীদের মধ্যে কয়েক জনের মৃত্যু হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১০:৫৮
দুর্ঘটনার পরআগুন লেগে যায় কয়েকটি গাড়িতে। ছবি: এক্স।

দুর্ঘটনার পরআগুন লেগে যায় কয়েকটি গাড়িতে। ছবি: এক্স।

তামিলনাড়ুতে ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত্যু হল চার জনের। আহত হয়েছেন আরও আট জন। বুধবার ঘটনাটি ঘটেছে রাজ্যের ধর্মপুরী জেলার থোপ্পুর ঘাট রোডে।

Advertisement

দুর্ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি সেতুর উপর দিয়ে দ্রুত গতিতে ছুটতে থাকা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি গাড়িকে ধাক্কা মারে। তার পর সেই গাড়ির সামনে থাকা আরও একটি ট্রাককেও ধাক্কা মারে। সামনের ট্রাকটি সেতুর রেলিং ভেঙে নীচে পড়ে যায়।

যে ট্রাকটি ধাক্কা প্রথম ধাক্কা মারে সেই ট্রাক এবং একটি গাড়িতে আগুন লেগে যায় সংঘর্ষের পর পরই। পুলিশ জানিয়েছে, দু’টি ট্রাকের মাঝে পড়ে একটি গাড়ি পুরো পিষ্ট হয়ে গিয়েছে। সেই গাড়ি থেকে থাকা আরোহীদের মধ্যে কয়েক জনের মৃত্যু হয়েছে। অন্য দিকে, যে ট্রাকটি সেতু থেকে নীচে পড়ে গিয়েছিল সেটির চালকেরও মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় মোট চার জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। আরও আট জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছে পুলিশ। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, চারটি গাড়িতে পর পর ধাক্কা মারে ট্রাকটি। ধাক্কার অভিঘাত এতটাই জোরালো ছিল যে সামনে থাকা একটি ট্রাক সেতু থেকে নীচে পড়ে যায়। স্থানীয়রাই প্রথমে উদ্ধারকাজ চালায়। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। তিনি মৃতদের পরিবারকে দু’লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। আহতদের ৫০ হাজার টাকা দেওয়া হবে বলেও জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement