Biplab Deb

ত্রিপুরায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের আদি বাড়িতে দুষ্কৃতী হামলা! গেরুয়া নিশানায় বাম

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের পৈতৃক বাড়িতে আগুন ধরিয়ে দিল দুষ্কৃতীরা। আগুন লাগানোর আগে তাঁর বাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ২৩:২৭
ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের পৈতৃক বাড়িতে আগুন ধরিয়ে দিল দুষ্কৃতীরা।

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের পৈতৃক বাড়িতে আগুন ধরিয়ে দিল দুষ্কৃতীরা। ফাইল চিত্র।

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং রাজ্যসভার সাংসদ বিপ্লব দেবের পৈতৃক বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল। মঙ্গলবার বিকেলে দুষ্কৃতীরা ওই কাণ্ড ঘটিয়েছে বলে সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টু ডে জানিয়েছে। আগুন লাগানোর আগে ওই বাড়িতে ভাঙচুরও করা হয়। ত্রিপুরা বিজেপির অভিযোগ, সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়েছে।

বিপ্লবের পৈতৃক বাড়ি উদয়পুরে। ওই সংবাদমাধ্যমের দাবি, প্রতি বছরই বিপ্লব তাঁর বাবা হিরুধন দেবের স্মৃতিতে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানটি তাঁর পৈতৃক বাড়িতেই আয়োজিত হয়। কয়েক দিনের মধ্যেই সেই অনুষ্ঠান হওয়ার কথা। তার আগে দুষ্কৃতীরা মঙ্গলবার বিকেলে প্রথমে বিপ্লবের বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। পরে তাঁর বাড়িতেও আগুন ধরিয়ে দেওয়া হয়। ওই বাড়ির পাশের একটি দোকান এবং কয়েকটি গাড়িতেও আগুন লাগানো হয় বলে অভিযোগ। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, যাঁরা বিপ্লবের বাড়িতে আগুন লাগিয়েছে তারা সকলেই সিপিএম সমর্থক। সিপিএমের তরফে যদিও রাত পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

ওই সংবাদমাধ্যমের দাবি, পুলিশের একটি সূত্র জানিয়েছে, আগুন লেগে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। এর সঙ্গে কারা জড়িত তাঁদের খুঁজতে তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement