Gangadhar Gowda

কর্নাটকের প্রাক্তন মন্ত্রীর বাড়ি-সহ তিন জায়গায় আয়কর দফতরের হানা, উদ্ধার লক্ষ লক্ষ নগদ টাকা!

কর্নাটকের প্রাক্তন মন্ত্রীর গৌড়ার বাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ টাকা পাওয়া গিয়েছে বলে দাবি। তবে তিন জায়গায় নানা নথিপত্র খতিয়ে দেখেন আধিকারিকেরা।

Advertisement
সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:৩৩
Representational Image of cash

কংগ্রেস নেতা গঙ্গাধর গৌড়ার বাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ টাকা পাওয়া গিয়েছে বলে দাবি। প্রতীকী ছবি।

কর্নাটকের প্রাক্তন মন্ত্রীর তথা কংগ্রেস নেতা গঙ্গাধর গৌড়ার দু’টি বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে নগদ ৩০ লক্ষ টাকা উদ্ধার করল আয়কর দফতর। ভোটমুখী এই দক্ষিণী রাজ্যের স্থানীয় সংবাদমাধ্যমে এই দাবি করা হয়েছে। যদিও এ বিষয়ে কোনও বিবৃতি দেয়নি আয়কর দফতর।

সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার সকাল সাড়ে ৬টা নাগাদ দক্ষিণ কন্নড় জেলার বেলতানগঠীতে গৌড়ার বাড়িতে পৌঁছন আয়কর দফতরের আধিকারিকেরা। মহকুমা হাসপাতাল লাগোয়া ওই বাড়িটি ছাড়াও ইডাবেট্টু এলাকায় তাঁর আর একটি বাড়িতেও অভিযান চলে। এ ছাড়া, গৌড়ার ছেলে রঞ্জনের মালিকানাধীন একটি শিক্ষাপ্রতিষ্ঠানেও তল্লাশি চালানো হয়। গৌড়ার বাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ টাকা পাওয়া গিয়েছে বলে দাবি। তবে তিন জায়গায় নানা নথিপত্র খতিয়ে দেখেন আধিকারিকেরা।

Advertisement

কর্নাটকে বিধানসভা নির্বাচন ১০ মে। যদিও প্রদেশ কংগ্রেসের তরফে টিকিট না মেলায় নির্বাচনী লড়াইয়ে নেই গৌড়া। টিকিট না পেয়ে রাজনীতি ছা়ড়ার ঘোষণাও করেছিলেন রাজ্যের প্রাক্তন এই মন্ত্রী। ২০১৮ সালে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement