Fire at Car

রাস্তা দিয়ে চলতে চলতেই আগুন ধরে গেল গাড়িতে! সেই অবস্থায় এগোল এক কিমি পথ

ওই সময় ওই রাস্তা দিয়েই পরিবারকে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন দমকলকর্মী হর্ষদ ইয়েওয়ালে। গাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে তিনি দাঁড়িয়ে পড়েন।

Advertisement
সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৪:১১
fire at a car

পুড়ে যাওয়া সেই গাড়িটি। ছবি: সংগৃহীত।

রাস্তা দিয়ে ছুটছিল একটি বিএমডব্লিউ গাড়ি। আচমকাই গাড়ির সামনে থেকে ধোঁয়া বেরোতে দেখেন পথচারীরা। তার পরমুহূর্তেই দাউ দাউ করে আগুন ধরে যায় গাড়িতে। সেই অবস্থাতেই এক কিলোমিটার এগিয়ে গেল গাড়িটি।

ওই সময় ওই রাস্তা দিয়েই পরিবারকে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন দমকলকর্মী হর্ষদ ইয়েওয়ালে। গাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে তিনি দাঁড়িয়ে পড়েন। তার পর তৎপরতার সঙ্গে পাশের একটি পেট্রল পাম্প থেকে অগ্নিনির্বাপক যন্ত্র নিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন।

Advertisement

ইয়েওয়ালে বলেন, “গ্রামের বাড়িতে যাচ্ছিলাম। তখন দেখি রাস্তার পাশে একটি গাড়ি জ্বলছে। গাড়ি থামিয়ে নেমে পড়ি। তার পর ছুটে যাই পাশেরই একটি পেট্রল পাম্পে। সেখান থেকে অগ্নিনির্বাপক যন্ত্র নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। খবর দিই দমকলকেও। তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।” এই ঘটনায় গাড়িটি পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন ইয়েওয়ালে।

তবে গাড়িতে আগুন লাগলেও চালক প্রাণে বেঁচে গিয়েছেন স্থানীয় মানুষদের তৎপরতায়। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মঙ্গলবার রাত তখন ১১টা ৩৫ মিনিট। একটি গাড়ির সামনে আগুন জ্বলছিল। বেশ কয়েক জন মিলে ওই গাড়ির চালককে সতর্ক করেন। চালক থামাতেই আগুন ছড়িয়ে পড়ে গোটা গাড়িতে। যান্ত্রিক ত্রুটির কারণে গাড়িতে আগুন লেগেছিল, না কি অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement