Gang Rape

বিয়ের নিমন্ত্রণে গিয়েছিল পরিবার, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

অভিযোগ, হেনস্থার ভিডিয়ো তুলে রাখেন অভিযুক্তেরা। তা সমাজমাধ্যমে প্রকাশ করে দেবেন বলে ভয়ও দেখান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৭:৪২
representational image of rape

১৬ বছরের দলিত কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। ছবি: প্রতীকী

বাড়িতে কেউ ছিলেন না। ১৬ বছরের দলিত কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ৬ জন। ঝাড়খণ্ডের হুসেইনাবাদের ঘটনা। অভিযোগ, হেনস্থার ভিডিয়ো তুলে রাখেন অভিযুক্তেরা। তা সমাজমাধ্যমে প্রকাশ করে দেবেন বলে ভয়ও দেখান।

পালামৌয়ের হুসেইনাবাদ থানার অন্তর্গত এলাকায় এই ঘটনা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ওই নাবালিকার পরিবার একটি বিয়েবাড়িতে গিয়েছিল। সে একাই বাড়িতে ছিল। সে সময় ৬ জন জোর করে তাদের বাড়িতে ঢোকেন। তাকে তুলে নিয়ে যান। গ্রামের বাইরে একটি জায়গায় নিয়ে গিয়ে ৬ জন ধর্ষণ করেন বলে অভিযোগ।

Advertisement

শুক্রবার বিয়েবাড়ি থেকে ফেরে কিশোরীর পরিবার। তাদের সব কথা জানায় সে। পরিবারের সদস্যেরা গোটা বিষয়টি গ্রামের বাকিদের জানান। থানায় অভিযোগ করা হয়। এর পর গ্রামের বাসিন্দারা অভিযুক্ত এক জনকে ধরে ফেলেন। তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বাকি ৫ জন ফেরার। হুসেইনাবাদ থানার আধিকারিক জগন্নাথ ধান বলেন, ‘‘বাকি অভিযুক্তদের ধরার জন্য তল্লাশি চলছে। পকসো আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হবে। নির্যাতিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement