Marijuana Trafficker

ইঁদুরে খেয়ে গেল প্রায় ২২ কেজি গাঁজা! চেন্নাইয়ে প্রমাণের অভাবে খালাস গাঁজাকেসে ধৃত দুই

চার্জশিট অনুযায়ী, পুলিশ ২২ কেজি গাঁজা বাজেয়াপ্ত করেছিল। কিন্তু আদালতের সামনে মাত্র ৫০ গ্রাম গাঁজা দেখাতে পারে পুলিশ। জানায়, বাকি গাঁজা ইঁদুরে খেয়ে ফেলেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৫:১৮
representational image

— প্রতীকী ছবি।

২২ কেজি গাঁজা-সহ ধরা পড়েছিলেন দুই ব্যক্তি। কিন্তু আদালতে প্রমাণ পেশ করতে গিয়ে পুলিশ দেখল, ইঁদুরে খেয়ে ফেলেছে বাজেয়াপ্ত হওয়া গাঁজা। অতঃপর, প্রমাণের অভাবে বেকসুর খালাস হয়ে গেলেন চেন্নাইয়ের বাসিন্দা দুই ব্যক্তি।

২০২০ সালে ২২ কেজি গাঁজা সমেত মেরিনা পুলিশের হাতে ধরা পড়েছিলেন রাজাগোপাল এবং নাগেশ্বরা রাও। তার পর থেকে তাঁদের ঠিকানা ছিল জেল। সেই মামলায় চার্জশিট দায়ের করে পুলিশ।

Advertisement

এনডিপিএস আদালতের বিচারকের কাছে পুলিশ ৫০ গ্রাম গাঁজা জমা দেয়। ওই গাঁজা অভিযুক্তদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল। পুলিশ আদালতকে জানায়, আরও ৫০ গ্রাম গাঁজা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তখন কোর্ট প্রশ্ন করে, বাকি ২১.৯ কেজি কোথায়? তার জবাবে পুলিশ জানায়, ওই গাঁজা মালখানায় জমা রাখা হয়েছিল। সেখানে ইঁদুর গাঁজা খেয়ে নিয়েছে।

চার্জশিটে দাবি করা ২২ কেজি গাঁজা আদালতকে দেখাতে না পারায় বিচারক তথ্যপ্রমাণের অভাবে দুই অভিযুক্তকেই বেকসুর খালাস করার নির্দেশ দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement