Dehradun News

খামারবাড়িতে পড়ে কেয়ারটেকারের নিথর দেহ, সঙ্গে মৃত্যু এক মহিলারও! বিষক্রিয়ার সম্ভাবনা

ঘটনাটি দেহরাদূনের। মৃত দু’জনেরই বয়স ৫০ বছর। খামারবাড়ি থেকে সোমবার দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে তাঁদের।

Advertisement
সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ০৮:৪৭
কেয়ারটেকার এবং এক মহিলার নিথর দেহ উদ্ধার খামারবাড়ি থেকে।

কেয়ারটেকার এবং এক মহিলার নিথর দেহ উদ্ধার খামারবাড়ি থেকে। প্রতীকী ছবি।

কেয়ারটেকার এবং এক মহিলার নিথর দেহ উদ্ধার করা হল খামারবাড়ি থেকে। কী ভাবে তাঁদের মৃত্যু হল, খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান, দু’জনেই বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন।

ঘটনাটি দেহরাদূনের। মৃতদের নাম আতর সিংহ এবং কৌশল্যা দেবী। দু’জনেরই বয়স ৫০ বছর। প্রেমনগর এলাকার এক খামারবাড়িতে কর্মরত ছিলেন আতর। তিনি ওই খামারবাড়ির দেখাশোনা করতেন। তাঁর সঙ্গে ওই মহিলার কী সম্পর্ক, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

সোমবার খামারবাড়ি থেকে দু’জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, বিষাক্ত কিছু খেয়েছেন তাঁরা। সেই বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে দু’জনেরই। কিন্তু ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।

পুলিশ জানিয়েছে, কৌশল্যা হরিয়ানার বাসিন্দা। আতরের সঙ্গে দেখা করতে দেহরাদূন এসেছিলেন তিনি। মঙ্গলবার দু’জনের দেহ ময়নাতদন্ত করা হবে। সেই রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত ভাবে জানা যাবে বলে মনে করছে পুলিশ। এই ঘটনার সঙ্গে অন্য কোনও বিষয় জড়িত কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement