Rajasthan

শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস, অভিযুক্ত কোচিং সেন্টারে বুলডোজ়ার চালিয়ে দিলেন গহলৌত

শিক্ষক নিয়োগের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের দুই মূল অভিযুক্তের কোচিং সেন্টার সোমবার বুলডোজ়ার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল। ওই কোচিং সেন্টারের দুই মালিক প্রশ্ন ফাঁস কাণ্ডের পর থেকেই ফেরার।

Advertisement
সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২২:৩৩
বুলডোজ়ার চালিয়ে গুঁড়িয়ে দেওয়া হচ্ছে অভিযুক্ত কোচিং সেন্টার। ছবি সংগৃহীত।

বুলডোজ়ার চালিয়ে গুঁড়িয়ে দেওয়া হচ্ছে অভিযুক্ত কোচিং সেন্টার। ছবি সংগৃহীত।

বিজেপি শাসিত উত্তরপ্রদেশ এবং মধ্যপ্রদেশের পর বুলডোজ়ারের ‘আবির্ভাব’ এ বার কংগ্রেস শাসিত রাজস্থানে। যোগী আদিত্যনাথ, শিবরাজ সিংহ চৌহানের পর কংগ্রেস মুখ্যমন্ত্রী অশোক গহলৌতের ‘অস্ত্র’ হয়ে।

শিক্ষক নিয়োগের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের দুই মূল অভিযুক্তের কোচিং সেন্টার সোমবার বুলডোজ়ার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল। ওই কোচিং সেন্টারের মালিক ভূপেন্দ্র শরণ এবং সুরেশ ধাকা গত ২৪ ডিসেম্বরের প্রশ্ন ফাঁস কাণ্ডের পর থেকেই ফেরার।

Advertisement

রাজস্থান পাবলিক সার্ভিস কমিশন নিয়ন্ত্রিত শিক্ষক নিয়োগের পরীক্ষাটি হওয়ার কথা ছিল গত ২৪ ডিসেম্বর। কিন্তু পরীক্ষা শুরুর আগেই ফাঁস হওয়া প্রশ্ন পৌঁছে যায় পুলিশের হাতে। তার পর অভিযান চালিয়ে বেশ কয়েক জনকে আটকও করা হয়। বাতিল হয়ে যায় ওই পরীক্ষা।

প্রসঙ্গত, গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল, একটি বাস পরীক্ষার্থীদের নিয়ে পরীক্ষাকেন্দ্রের দিকে আসছে। সেই বাসের পরীক্ষার্থীদের কাছে রয়েছে ফাঁস হওয়া প্রশ্নপত্র। সঙ্গে সঙ্গে পুলিশ আধিকারিকরা স্পেশাল অপারেশনস গ্রুপকে (এসওজি) নিয়ে অভিযানে নামে। জয়পুরের বেকারিয়া থানা এলাকায় আটকানো হয় বাসটিকে। তদন্তে জানা যায়, ওই পরীক্ষার্থীরা জয়পুরের একটি নির্দিষ্ট কোচিং সেন্টারের পড়ুয়া। ভূপেন্দ্র এবং সুরেশ সেই সেন্টারের মালিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement