Crime News

‘অন্য জাতের সঙ্গে প্রেম করছিল, মেরে ফেলেছি!’ মেয়েদের দেহের সামনে বসে অকপট মা

বিহারের হাজিপুরের মৃত দুই তরুণীর মধ্যে এক জনের বয়স ১৮ বছর এবং অন্য জনের বয়স ১৬ বছর। বাড়ির বিছানা থেকে তাঁদের দেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ, দেহের পাশেই বসে ছিলেন তাঁদের মা।

Advertisement
সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৩:০৯
Bihar couple allegedly killed daughters over love affair with different caste.

দুই মেয়েকে খুনের অভিযোগ বাবা, মায়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

‌অন্য জাতের ছেলেদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন মেয়েরা। তাই দুই মেয়েকেই খুন করার অভিযোগ উঠল বাবা, মায়ের বিরুদ্ধে। মেয়েদের দেহের সামনে বসে অকপটে খুনের কথা স্বীকারও করে নিলেন মা।

ঘটনাটি বিহারের হাজিপুর এলাকার। মৃত দুই তরুণীর মধ্যে এক জনের বয়স ১৮ বছর এবং অন্য জনের বয়স ১৬ বছর। বাড়ির বিছানা থেকে তাঁদের দেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ, দেহের পাশেই বসে ছিলেন তাঁদের মা। তিনি অকপটে স্বীকার করে নেন, মেয়েদের তিনি এবং তাঁর স্বামী মিলে খুন করেছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার নাম রিঙ্কু দেবী। তাঁর স্বামী নরেশ বৈঠা পলাতক। তাঁদের দুই কন্যাই ভিন্‌জাতের ছেলেদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। অভিযোগ, পরিবারের অমত সত্ত্বেও প্রেম চালিয়ে যাচ্ছিলেন তাঁরা। এমনকি, বাবা, মাকে না জানিয়ে যখন তখন বাড়ি থেকে বেরিয়েও যাচ্ছিলেন।

দুই মেয়ের উপরেই রাগে ফুঁসছিলেন বাবা, মা। পুলিশ জানিয়েছে, মেয়েরা যখন ঘুমোচ্ছিলেন, তখন তাঁদের উপর চড়াও হন তাঁরা। তাঁদের মা প্রাথমিক ভাবে জানিয়েছেন, খুন করেছেন নরেশ। তবে পুলিশ জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানতে পেরেছে, দম্পতি একসঙ্গে মিলেই এই কাজ করেছেন।

পুলিশের ডিএসপি ওম প্রকাশ জানিয়েছেন, মেয়েদের প্রেমের সম্পর্ক নিয়ে তাঁদের ঘোর আপত্তি ছিল। সেই কারণেই দুই মেয়েকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement