Encounter

কাশ্মীরের বান্দিপোরায় সেনা-জঙ্গি সংঘর্ষ, আহত এক জওয়ান, বিশেষ সূত্রে খবর পেয়ে চলছিল তল্লাশি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিন্তিবান্দি গ্রামে ঘরে ঘরে তল্লাশি অভিযান চালাচ্ছিল সেনাবাহিনী। তখনই তাদের লক্ষ্য করে গুলি ছুটে আসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১১:২৮
representational image of encounter

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

জম্মু ও কাশ্মীরে সেনা-জঙ্গি সংঘর্ষ। তাতে আহত হলেন এক জওয়ান। বিশেষ সূত্রে খবর মেলে, বান্দিপোরায় জঙ্গিরা লুকিয়ে রয়েছেন। তার পরেই বুধবার তল্লাশি অভিযান শুরু করে সেনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিন্তিবান্দি গ্রামে ঘরে ঘরে তল্লাশি অভিযান চালাচ্ছিল সেনাবাহিনী। তখনই তাদের লক্ষ্য করে গুলি ছুটে আসে। তাতে আহত হন এক জওয়ান। পাল্টা গুলি চালায় বাহিনীও।

কাশ্মীর পুলিশ জানিয়েছে, বুধবার ভোরে রেনজি অরণ্য এলাকায় গুলি বিনিময় হয় জঙ্গি এবং সেনার। সেখানে জঙ্গিদের খোঁজে চলছে চিরুনিতল্লাশি। হেলিকপ্টারও ঘুরছে আকাশে। মনে করা হচ্ছে, জঙ্গলে লুকিয়ে রয়েছেন জঙ্গিরা।

অন্য দিকে, মঙ্গলবার জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে অজ্ঞাতপরিচয় আততায়ীদের গুলিতে নিহত হয়েছেন এক সরকারি কর্মী। শাদরা শরিফ এলাকার মসজিদ থেকে বেরোচ্ছিলেন মহম্মদ রাজাক। তখনই হামলা হয়। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement