Archana Nag

যৌনতার ফাঁদে ফেলে প্রতারণা! ওড়িশার ব্ল্যাকমেলার অর্চনার পর ইডির হাতে ধৃত তাঁর স্বামীও

সহজে টাকা রোজগারের জন্য প্রভাবশালীদের যৌনতার জালে ফেলে ব্ল্যাকমেল করে টাকা হাতানোর অভিযোগ উঠেছে অর্চনা নাগ ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদের বিরুদ্ধে।

Advertisement
সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৫:১০
প্রতারণার অভিযোগে গত অক্টোবর মাসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন অর্চনা ও তাঁর স্বামী।

প্রতারণার অভিযোগে গত অক্টোবর মাসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন অর্চনা ও তাঁর স্বামী। ফাইল চিত্র।

প্রভাবশালীদের যৌনতার জালে ফেলে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগে ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল ওড়িশায়। এই জালিয়াতির মূলচক্রী ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগ ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। এ বার এই ঘটনায় আর্থিক তছরুপের অভিযোগে অর্চনার পাশাপাশি তাঁর স্বামীকেও গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

শুক্রবার জগবন্ধুকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অর্চনার স্বামীর বিরুদ্ধে পর্যাপ্ত পরিমাণে তথ্যপ্রমাণ পাওয়ার পরই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে ইডি সূত্রে খবর। এই ঘটনায় হেফাজতে নিয়ে জগবন্ধুকে আরও জেরা করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Advertisement

গত অক্টোবর মাসে অর্চনা ও তাঁর স্বামীকে গ্রেফতার করেছিল পুলিশ। তার পর যত তদন্ত এগিয়েছে, ততই একের পর এক চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। সহজে টাকা রোজগারের জন্যই প্রভাবশালীদের যৌনতার ফাঁদে ফেলে তাঁদের ব্ল্যাকমেল করে টাকা হাতাতেন বলে অভিযোগ উঠেছে অর্চনার বিরুদ্ধে। এই চক্রে সক্রিয় ভাবে যুক্ত ছিলেন তাঁর স্বামীও।

কয়েক দিন আগে আর্থিক তছরুপের মামলায় অর্চনাকে গ্রেফতার করে ইডি। তদন্তে অর্চনা মুখ খুলছেন না বলে দাবি করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যদিও সেই দাবি অস্বীকার করেন অর্চনার আইনজীবী। এর পর অর্চনা ও তাঁর স্বামীকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। সম্প্রতি আদালতে হাজির করানোর সময় সংবাদমাধ্যমে মুখ খোলেন অর্চনা। তিনি বলেন, ‘‘আমি যদি মুখ খুলি, তা হলে রাজ্যের পরিস্থিতি বদলে যাবে। আমায় ফাঁসানো হয়েছে। সব প্রমাণ দেব। কাউকে ছাড়ব না।’’

আরও পড়ুন
Advertisement