Elope

ভিন্‌জাতের তরুণীর সঙ্গে বাড়িছাড়া তরুণ, ফেরাতে প্রেমিকের মাকে অপহরণ প্রেমিকার পরিবারের!

তরুণীর বাবা এবং মা বাড়িতে তালা দিয়ে চলে গিয়েছেন। তাঁদের মোবাইলও বন্ধ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মেয়ের খোঁজ না পেয়ে তাঁর বাবা, মায়ের রাগ গিয়ে পড়েছে তরুণের মায়ের উপর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ১৭:৫৪

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

ভিন্‌জাতের তরুণীর সঙ্গে পালিয়ে গিয়েছেন তরুণ। থানায় অভিযোগ করে তরুণীর পরিবার। তাতেও লাভ হয়নি। অভিযোগ, দু’জনকে ফিরিয়ে আনার জন্য তরুণের মাকে অপহরণ করেছে তরুণীর পরিবার। শেষ পর্যন্ত পুলিশ উদ্ধার করেছে তরুণের মাকে। তবে দু’জনের এখনও কোনও খোঁজ মেলেনি। তামিলনাড়ুর ধর্মপুরী জেলার মোরাপপ্পুর থেকে পালিয়ে যান ওই তরুণ এবং তরুণী।

Advertisement

তরুণীর বয়স ২৩ বছর। তিনি অনগ্রসর শ্রেণির। ২৪ বছরের তরুণ তফসিলি জাতির। তাঁরা দু’জনেই বেঙ্গালুরুতে পড়াশোনা করেছেন। সেখানে এখন চাকরি করেন। সেই সূত্রে পরিচয় এবং ঘনিষ্ঠতা। দু’জনের সম্পর্কে বাদ সাধে দুই পরিবার। গত মঙ্গলবার তাঁরা পালিয়ে যান। এর পরেই থানায় অভিযোগ দায়ের করেন তরুণীর পরিবার। পুলিশের দু’টি দল দু’জনের খোঁজ করছে।

এই পরিস্থিতিতে তরুণীর বাবা এবং মা বাড়িতে তালা দিয়ে চলে গিয়েছেন। তাঁদের মোবাইলও বন্ধ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মেয়ের খোঁজ না পেয়ে তাঁর বাবা, মায়ের রাগ গিয়ে পড়েছে তরুণের মায়ের উপর। ওই আধিকারিকের কথায়, ‘‘ওই তরুণ এবং তরুণী, দু’জনেই শিক্ষিত। তরুণী নিখোঁজ হওয়ার পর তাঁর পরিবারের সন্দেহ গিয়ে পড়ে তরুণের উপর। তখনই তাঁর মায়ের বিরুদ্ধে প্রতিশোধ নেয় এই পরিবার।’’ পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণের মা এই বিষয়ে কিছুই জানতেন না। বুধবার তাঁর সঙ্গে দেখা করে পুরো বিষয়টি জানান তরুণীর বাবা, মা। এর পরেই তরুণের মাকে নিজেদের সঙ্গে নিয়ে চলে যান তাঁরা। যদিও কোনও আঘাত করেননি। পরে পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে।

আরও পড়ুন
Advertisement