Crime

গাড়ির মধ্যে লু্কোনো ছিল ১৫ কোটি টাকার মাদক, তল্লাশি চালাতেই পাকড়াও ২ যুবক

সংবাদ সংস্থা সূত্রে খবর, ধৃত ২ যুবক মণিপুরের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে অসমের কার্বি আংলং জেলায়।

Advertisement
সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৮:১৪
ধৃত দুই যুবক মণিপুরের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

ধৃত দুই যুবক মণিপুরের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

মাত্র কয়েক দিনের ব্যবধানে অসমে আবার বিপুল অর্থমূল্যের মাদক উদ্ধার করা হল। শনিবার অসমের কার্বি আংলং জেলা থেকে প্রায় চার কেজি মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজারমূল্য প্রায় পনেরো কোটি টাকা। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ধৃত ২ যুবক মণিপুরের বাসিন্দা। তাঁদের নাম হেমখোলাল লুঙ্কিং ও জংমিনলাল হাওকিপ। তাঁরা মাদক কারবারে যুক্ত ছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। মণিপুর থেকে একটি গাড়িতে করে ওই মাদক আনা হয়েছিল। গোপন সূত্রে খবর পেয়ে বোকাজান মহকুমা এলাকায় নাকা তল্লাশি চালায় পুলিশ। সেই সময়ই ওই মাদক উদ্ধার করা হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ির পিছনের দিকে লুকোনো ছিল মাদক। এনডিপিএস আইনে ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এর আগে গত বুধবারও অসমের কার্বি আংলং জেলায় মাদক উদ্ধার করা হয়েছিল। সে বার উদ্ধার হওয়া মাদকের দাম ছিল দশ কোটি টাকা। ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছিল। সেই সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছিল ২টি গাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement