Birth Chart

এই চারটি রাশির জাতক অন্যদের খুব সহজে বোকা বানাতে পারেন

প্রত্যেক মানুষ বারোটি রাশির মধ্যেই আবদ্ধ। এই রাশির প্রত্যেকটির ভিতরেই রয়েছে গুণ এবং দোষ। মানুষ মাত্রই দোষ বা গুণ থাকবে, এতে কোনও সন্দেহ নেই।

Advertisement
শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ০৮:০১
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

প্রত্যেক মানুষ বারোটি রাশির মধ্যেই আবদ্ধ। এই রাশির প্রত্যেকটির ভিতরেই রয়েছে গুণ এবং দোষ। মানুষ মাত্রই দোষ বা গুণ থাকবে, এতে কোনও সন্দেহ নেই। তবে এই বারোটি রাশির মধ্যে কয়েকটি রাশির জাতক অন্য মানুষদের খুব সহজেই বোকা বানাতে পারেন।

দেখে নেব, কোন রাশির মানুষকে দেখে এমন হয়।

Advertisement

মেষ

মেষ রাশির জাতক অত্যন্ত প্রখর বুদ্ধিসম্পন্ন হন। এঁদের বুদ্ধির জোর এতটাই বেশি থাকে যে, অন্যরা এঁদের কাছে খুব তাড়াতাড়ি বোকা বনে যান। এ ছাড়া এঁরা মিষ্টি কথায় নিজের কাজ কী ভাবে উদ্ধার করে নিতে হয়, তা খুব ভাল বোঝেন। নিজের কাজের জায়গায় এঁরা খুবই দক্ষ।

কন্যা

জ্যোতিষ মত অনুসারে, কন্যা রাশির জাতকদের মধ্যে এমন এক ক্ষমতা রয়েছে, যা অন্যদের খুব দ্রুত নিজের কাছে টেনে নিতে সাহায্য করে। নিজের মিষ্টি কথায় প্রথমে বন্ধুত্ব, তার পর নিজের কাজে ব্যবহার করে নেওয়ার অসাধারণ ক্ষমতা থাকে এই রাশির জাতকদের।

সিংহ

বুদ্ধিতে বাকি রাশির জাতকরা হার মানেন সিংহ রাশির কাছে। নিজের আয়ত্তে কাউকে খুব সহজেই আনতে পারেন এঁরা। এ ছাড়া, অন্যের মন জয় করার অসাধারণ ক্ষমতার অধিকারী হন এই রাশির মানুষ।

বৃশ্চিক

ভাল কথা বলার বিশেষ ক্ষমতা থাকে বৃশ্চিক রাশির জাতকের মধ্যে। এঁরা তীক্ষ্ণ বুদ্ধিবলে যে কোনও মানুষের মন দ্রুত জয় করে নিতে পারেন। বুদ্ধির জোরে যে কোনও বাধা কাটিয়ে উঠতে পারেন এই রাশির জাতকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement