Athiya-K L Rahul Honeymoon

প্রস্তুতি নিয়েও ভেস্তে গেল? কেন মধুচন্দ্রিমায় যাচ্ছেন না আথিয়া এবং কেএল রাহুল?

পাঁচ দিন হল বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল এবং আথিয়া শেট্টি। বিয়ে করলেও এখনই মধুচন্দ্রিমায় যাবেন না বলে ঠিক করেছেন তাঁরা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ০৯:৫২
কেন ভেস্তে গেল কে এল রাহুল এবং আথিয়ার মধুচন্দ্রিমার পরিকল্পনা?

কেন ভেস্তে গেল কে এল রাহুল এবং আথিয়ার মধুচন্দ্রিমার পরিকল্পনা? ফাইল চিত্র।

২৩ জানুয়ারি বিয়ে সেরেছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি এবং কে এল রাহুল। বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শক। সুনীলের খান্ডালার খামারবাড়িতেই বিয়ের আয়োজন হয়। নবদম্পতিকে নিয়ে দর্শক মহলে কৌতূহলের শেষ নেই। কী লেহঙ্গা পরলেন? কে কী উপহার দিল? এমন নানা প্রশ্নে জর্জরিত তাঁরা।

Advertisement

এখন অনেকরই প্রশ্ন, তা হলে মধুচন্দ্রিমার জন্য কোথায় যাচ্ছেন আথিয়া এবং রাহুল? যদিও সেই উত্তরও অনেকেরই জানা। প্রথমে শোনা গিয়েছিল, যুগলে কোনও নির্জন দ্বীপে যাচ্ছেন। কিন্তু এখন অবশ্য অনেকেই জানেন, এই মুহূর্তে মধুচন্দ্রিমার সব পরিকল্পনা বাতিল। তাঁরা এখনই কোথাও ঘুরতে যাচ্ছেন না৷ কিন্তু কেন এই সিদ্ধান্ত?

৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বর্ডার-গাভাস্কার ট্রফি। তাই দলের সঙ্গে প্র্যাকটিসে ব্যস্ত হয়ে পড়বেন রাহুল৷ এ ছাড়াও রয়েছে আইপিএল-এর প্রস্তুতি। অন্য দিকে, আথিয়াও ব্যস্ত হয়ে পড়বেন তাঁর নতুন ইউটিউব চ্যানেলের কাজে৷

দক্ষিণ ভারতীয় রীতিনীতি অনুযায়ী বিয়ে করেন আথিয়া-রাহুল। হালকা গোলাপি শেরওয়ানিতে দেখা যায় ক্রিকেট তারকাকে। পাত্রী আথিয়ার পরনে ছিল আইভরি লেহঙ্গা। মেয়ে-জামাইয়ের সাত পাক ঘোরার মুহূর্তে নিজের আবেগ ধরে রাখতে পারেননি সুনীল। কেঁদে ফেলেন মেয়ের জীবনের এমন এক মুহূর্তে। তবে সেটি ছিল আনন্দাশ্রু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement