Dulquer Salmaan

মাতৃভাষা নয়, তা-ও পরিষ্কার হিন্দি বলেন দক্ষিণী তারকা দুলকির! কিন্তু পরিচালক বাল্কির মনে ধরল কেন?

আসছে আর বাল্কির নতুন সাইকোলজিক্যাল থ্রিলার ‘চুপ’। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে দুলকির সলমনকে। কেন অভিনেতাকে বেছে নিলেন পরিচালক?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৭
দুলকির সলমনকে কী বললেন আর বাল্কি?

দুলকির সলমনকে কী বললেন আর বাল্কি?

ইরফান খানের সঙ্গে ‘কারওয়াঁ’ করেই নজরে এসেছিলেন বলিউডে। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘সীতা রমন’। দক্ষিণী অভিনেতা দুলকির সলমন এখন অনেকের প্রিয়র তালিকায়। পরিচালক আর বাল্কির নতুন ছবি ‘চুপ’-এর প্রচার-ঝলক সামনে আসার পর আরও বেশি করে চর্চায় অভিনেতা।

কেন তাঁকে বেছে নিলেন পরিচালক? এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমি সত্যিই সৌভাগ্যবান, এমন প্রতিভাবান ব্যক্তিকে পেয়েছি আমার ছবিতে কাজ করার জন্য। প্রায় অর্ধেক দেশ তাঁকে চেনে। এমন ভাবে হিন্দি ভাষায় কথা বলেন, যেন এটাই তাঁর মাতৃভাষা। হিন্দি ছবির জন্য নতুন মুখ খুঁজছিলাম। সঙ্গে এটাও চেয়েছিলাম, তিনি যেন পোক্ত অভিনেতাও হন। সব মিলিয়ে তখন দুলকিরকে খুঁজে পাই। লকডাউনের সময় জুম-এ পুরো গল্পটা শোনাই। তার পর কোচিতে আধ ঘণ্টার জন্য দেখা হয়েছিল, তার পর সোজা শ্যুটিংয়ের সেটে। কোনও ওয়ার্কশপও করাতে হয়নি আমায়।”

Advertisement

এই ছবিতে শুধুই দুলকির সলমনের চমক থাকছে, তা নয়। এই ছবির হাত ধরেই সঙ্গীত রচয়িতা হিসাবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে অভিতাভ বচ্চনের। দুলকির সলমন ছাড়াও এ ছবিতে দেখা যাবে সানি দেওল, পূজা ভট্ট-সহ আরও অনেককে। আর বাল্কি পরিচালিত এই সাইকোলজিক্যাল থ্রিলার মুক্তি পেতে চলেছে ২৩ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement