Janhvi Kapoor

জাহ্নবী কপূরের সঙ্গে প্রেমের গুঞ্জন, হলিউডের সঙ্গেও গভীর সংযোগ, সব নজর অবত্রমানির দিকে

কিন্তু কে এই ওরি? তা নিয়ে নানা মুনির নানা মত। তবে একটি বিশ্বস্ত সূত্রের খবর, ওরি মুম্বইয়ের একজন সমাজকর্মী। তাঁর নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা এবং বিশেষ পারদর্শিতাও রয়েছে সে বিষয়ে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৪:৩৮
ওরহান অবত্রমানি ওরফে ওরি।

ওরহান অবত্রমানি ওরফে ওরি। ফাইল চিত্র।

তিনি বড় কিংবা ছোট পর্দার নায়ক নন। তবে নায়কোচিত চেহারা রয়েছে তাঁর। মায়ানগরীর কোনও হোমরাচোমরা গোছের কেউ না হলেও বলিউড থেকে হলিউড পর্যন্ত তাঁর অবাধ চলাচল। কথা হচ্ছে ওরহান অবত্রমানি ওরফে ওরিকে নিয়ে। নানা কারণেই নজরের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই ওরি। বলিউডে জোর গুঞ্জন, শ্রীদেবী ও বনি কপূরের কন্যা, অভিনেত্রী জাহ্নবী কপূরের সঙ্গে প্রেম করছেন ওরি। এই গুঞ্জন আরও বেড়েছে, যখন ওরি তাঁর সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর সঙ্গে একের পর এক ছবি পোস্ট করছেন।

Advertisement

তবে শুধু বলি সেলেবদের সঙ্গে নয়, হলিউডের নানা রথী-মহারথীদের সঙ্গেও দেখা গিয়েছে ওরিকে। হলিউডের একাধিক তারকা-সন্তানের সঙ্গে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। একাধিক নামীদামি পোশাক প্রস্তুতকারক সংস্থার পোশাকেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কে এই ওরি? তা নিয়ে নানা মুনির নানা মত। তবে একটি বিশ্বস্ত সূত্রের খবর, ওরি মুম্বইয়ের একজন সমাজকর্মী। তাঁর নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা এবং বিশেষ পারদর্শিতাও রয়েছে সে বিষয়ে। ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসেবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যে ভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তাঁর সম্ভাব্য গন্তব্য হতে চলেছে। পাপারাৎজি এবং জনসাধারণের কৌতূহলের নয়া কেন্দ্রবিন্দু ওরির ইনস্টাগ্রামে ২ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছেন। স্বভাবতই বলিউডে কান পাতলেই নানা গুঞ্জন শোনা যাচ্ছে ওরি ওরফে ওরহান অবত্রমানিকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement