Rocket

R Madhavan: সইফ কি তাঁর থেকে বেশি ভাল বিক্রমাদিত্য হলেন? ‘রকেট্রি’ ছেড়ে বেদ-এ মন মাধবনের

তামিল ছবি ‘বিক্রম বেদ’-এর হিন্দি রিমেক মুক্তি পাবে শীঘ্রই। সে ছবি নিয়ে কিছুটা আশঙ্কায় মাধবন। সইফ তাঁকে ছাপিয়ে গেলেন না তো?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৮:২২
হৃতিককে ভাল দেখতে, কিন্তু মাধবনের ভাবনা সইফকে নিয়ে

হৃতিককে ভাল দেখতে, কিন্তু মাধবনের ভাবনা সইফকে নিয়ে

সম্রাট বিক্রমাদিত্য এবং বেতালের কাহিনি নিয়ে এবার হিন্দিতে ছবি হচ্ছে। একই চিত্রনাট্য। পরিচালক জুটি আবারও পুষ্কর এবং গায়ত্রী। শুধু বদলে গিয়েছেন অভিনেতারা। ২০১৭ সালে ব্লক বাস্টার তামিল ছবি ‘বিক্রম বেদ’-এ বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। হিন্দি রিমেকে সেই চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। বেতাল হয়েছেন হৃতিক রোশন। যেখানে আগের ছবিতে ছিলেন বিজয় সেতুপতি। সব মিলিয়ে স্মৃতিমেদুর হয়ে পড়লেন ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর পরিচালক মাধবন।

নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির প্রচারে এসে 'বিক্রম বেদ'-এর হিন্দি রিমেক নিয়েও কথা বললেন পরিচালক। জানালেন, সইফকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন।

Advertisement

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাধবন বলেন, ‘‘হৃতিক রোশন আকর্ষণীয় অভিনেতা। তাকে দেখতে দারুণ। তবে আমি অপেক্ষা করছি সইফের অভিনয় দেখব বলে। কারণ সে আমার করা চরিত্রে অভিনয় করছে। আমি দেখতে চাই, সে কেমন করে! তবে আমার বিশ্বাস, ও আমার চেয়ে ভালই করবে।’’

‘বিক্রম বেদ’-এর হিন্দি রিমেকের কাজ জুনেই শেষ হয়েছে। আগামী সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement