Bengali serial TRP Rating

টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই অশনি সঙ্কেত, তবে কি সত্যিই বন্ধ হবে ‘বালিঝড়’?

‘বালিঝড়’ সিরিয়াল নিয়ে টলিপাড়ায় তুমুল চর্চা। বন্ধের মুখে এ বার এই সিরিয়াল। টিআরপি চার্টে তেমনই আভাস?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৫:২৩
Which serial leads the TRP serial of the week 7th april to 19th april 2023

টলিপাড়ায় গুঞ্জন, মাত্র দু’মাসের মাথায়ই নাকি বন্ধ হচ্ছে ‘বালিঝড়’ সিরিয়াল। টিআরপির নম্বর দেখে অনেকের আশঙ্কা তেমনটাই। ছবি: সংগৃহীত।

কিছু দিন আগে পর্যন্ত টিআরপি তালিকায় ছিল শুধু নতুনদেরই জয়জয়কার। ‘বাংলা মিডিয়াম’ থেকে ‘নিম ফুলের মধু’— যতগুলি নতুন বাংলা সিরিয়াল শুরু হয়েছে, সব ক’টাই দেখা গিয়েছে প্রথম দশের মধ্যে। কিন্তু পুরনো জুটি ফিরলেও যে সেই ম্যাজিক ঘটেনি, তার প্রমাণ টিআরপি তালিকার নম্বর। টলিপাড়ায় গুঞ্জন, মাত্র দু’মাসের মাথায়ই নাকি বন্ধ হচ্ছে তৃণা সাহা, কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায় অভিনীত সিরিয়াল ‘বালিঝড়’। টিআরপির নম্বর দেখে অনেকেরই আশঙ্কা তেমনটাই। তাদের টিআরপি তলানিতে। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ২.৯।

বৃহস্পতিবার হাজির হাতেগরম টিআরপি তালিকা। খুব যে বেশি অদলবদল ঘটেছে, তা বলা যায় না। এই সপ্তাহেও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। তাদের প্রাপ্ত নম্বর ৮.১। আগের সপ্তাহে যুগ্ম প্রথম হয়েছিল ‘জগদ্ধাত্রী’ এবং ‘অনুরাগের ছোঁয়া’।

Advertisement

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। তাদের প্রাপ্ত নম্বর ৮.০। হারানো জায়গা ফিরে পেয়েছে ‘গৌরী এল’। তাদের এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৭.২। এই মুহূর্তে টান টান উত্তেজনা চলছে ‘গৌরী এল’ সিরিয়ালে। ঈশানের মৃত্যুতে শোকস্তব্ধ ঘোষাল পরিবার। ঈশান কি আবার ফিরে আসবে? তা নিয়ে দর্শকমনে কৌতূহলের শেষ নেই। চতুর্থ স্থানে উঠে এসেছে ‘নিম ফুলের মধু’ সিরিয়াল। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.১। ‘পঞ্চমী’ নিয়েও দর্শকের মনে উৎসাহের শেষ নেই। এই সপ্তাহে তারা পেয়েছে ৬.৫।

বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement