Mimi Chakraborty

কবে বিয়ের পিঁড়িতে বসছেন মিমি চক্রবর্তী? জানিয়ে দিলেন নায়িকা

নায়ক-নায়িকাদের বিয়ে নিয়ে দর্শক মহলে কৌতূহলের শেষ নেই। মিমি চক্রবর্তীকে বিয়ে নিয়ে প্রশ্ন করে ফেললেন এক ভক্ত। কী উত্তর দিলেন নায়িকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৬:১৮
Mimi Chakraborty

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

তাঁর সমসাময়িক অনেকেই স্বামী-সন্তান নিয়ে সংসার করছেন। কারও আবার বিচ্ছেদও হয়ে গিয়েছে। ফলে বার বারই একটা প্রশ্নের সম্মুখীন হতে হয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। পেশাদার জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকের। এক কালে নাকি পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। যদিও রাজ এখন ঘোরতর সংসারী। ছেলে ইউভান আর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে সুখের সংসার। অন্য দিকে, মিমি নিজের কাজ, পোষ্যদের নিয়ে মজে। সম্প্রতি ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তরের খেলায় মেতেছিলেন অভিনেত্রী। সেখানেই নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে।

এক ভক্ত মিমিকে প্রশ্ন করে বসেন, “কবে বিয়ে করবেন আপনি?” সেই প্রশ্ন এড়িয়ে যাননি নায়িকা। মিমির তরফ থেকে এসেছে স্পষ্ট উত্তর। সঙ্গে সঙ্গে মিমি লেখেন, “কী জন্য করব?” সঙ্গে হাসির স্টিকার। আগেও এই একই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তখনও ঠিক এমনই উত্তর দিয়েছিলেন। এই মুহূর্তে কাজ ছাড়া যে খুব বেশি কিছু ভাবছেন না নায়িকা, তা তাঁর কথাতেই স্পষ্ট। তবে সিনেমা সঙ্গে রাজনীতি ছাড়াও নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিয়ো তৈরি করতেও বেশ তৎপর নায়িকা।

Advertisement

ইতিমধ্যেই তাঁর গাওয়া গান শুনে ফেলেছেন শ্রোতারা। শেষ তাঁর গাওয়া রবীন্দ্রসঙ্গীত নিয়ে বেশ চর্চাও হয়েছিল। এর মধ্যে নায়িকার ভক্তদের প্রশ্ন, আবার কবে শুনতে পাওয়া যাবে তাঁর কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত। ভক্তদের নিরাশ করেননি নায়িকা। মিমি জানিয়েছেন, মনে হচ্ছে বর্ষার পরেই আসবে তাঁর নতুন গান। বেশ কিছু দিন হল শেষ করেছেন ‘রক্তবীজ’ ছবির শুটিং। এখন বছরে খুব কম ছবিই করেন তিনি। বাংলার গণ্ডি ছাড়িয়ে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের মাধ্যমে হিন্দি ছবিতেও অভিষেক হতে চলেছে মিমির। অপেক্ষা মাত্র কয়েকটা দিনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement