Priyanka Chopra

গান শুনে নিকের দিকে অন্তর্বাস ছোড়েন এক মহিলা, তুলে নিয়ে দোলাতে দোলাতে এগিয়ে এলেন প্রিয়ঙ্কা!

কনসার্টে কোনও এক অনুরাগী নিকের গান শুনে মোহিত হয়ে বুক থেকে অন্তর্বাস খুলে ছুড়েছিলেন। নিকের কাছে পৌঁছয়নি, তবে পেয়েছিলেন প্রিয়ঙ্কা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ২১:০১
a fan threw her bra at Nick Jonas mid-concert

নিকের গান শুনে মহিলা দর্শক অন্তর্বাস খুলে ছুড়ে দেন, কী করেন প্রিয়ঙ্কা? ছবি—সংগৃহীত

নিন্দকদের ভুল প্রমাণ করে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং গায়ক নিক জোনাসের ভালবাসার বন্ধন দিনে দিনে দৃঢ় হয়েছে। তাঁদের চার বছরের বিবাহিত জীবনে এসেছে ফুটফুটে কন্যাসন্তান মালতী। ছোট ছোট নানা মজার ঘটনা ঘটেছে তাঁদের দাম্পত্য জীবনেও।

২০১৯ সালে জোনাস ভাইদের কনসার্ট ছিল আমেরিকায়। প্রিয়ঙ্কাও গিয়েছিলেন স্বামী এবং দেওরের সঙ্গে। ছিলেন পরিবারের সদস্যরাও। সেই অনুষ্ঠানেই কোনও এক অনুরাগী নিকের গান শুনে মোহিত হয়ে বুক থেকে অন্তর্বাস খুলে ছুড়েছিলেন। নিকের কাছে পৌঁছয়নি, তবে পেয়েছিলেন প্রিয়ঙ্কা। অনুষ্ঠান শেষ হওয়ার পর জোনাস ভাইরা মঞ্চ থেকে নেমে যান। প্রিয়ঙ্কা এবং তাঁর শ্বশুর কেভিন জোনাসও বেরিয়ে যাচ্ছিলেন অনুষ্ঠানের জায়গা ছেড়ে। হঠাৎ প্রিয়ঙ্কার নজরে পড়ে, কিছু একটা মাটিতে পড়ে রয়েছে।

Advertisement

প্রিয়ঙ্কা সেটি কুড়িয়ে নিয়ে দেখেন, মহিলাদের সাদা রঙের একটি অন্তর্বাস সেটি। বোঝেন, কোনও অনুরাগী নিশ্চয়ই সেটি নিকের উদ্দেশে ছুড়ে দিয়েছিলেন কনসার্টে। প্রিয়ঙ্কা মজা করে অন্তর্বাসটি তুলে নেন। কাঁধে নিয়ে সামনে-পিছনে দোলাতে দোলাতে সেখান থেকে বেরিয়ে যান। ঘটনার কথা ভেবেই হাসতে হাসতে লুটিয়ে পড়েন তিনি। আশপাশের সবাই তাঁর কাণ্ড দেখে হাসিতে ফেটে পড়েন।

২০১৮ সালে জোধপুরের উমেদ ভবন প্রাসাদে বিয়ে করেন প্রিয়ঙ্কা এবং নিক। হিন্দু ও খ্রিস্টান, দুই ধর্মমতেই বিয়ে করেছিলেন তাঁরা। পরে রাজকীয় রিসেপশন হয় মুম্বই এবং দিল্লিতে। সেই থেকে ক্যালিফোর্নিয়ায় সুখে সংসার করছেন বলিউড অভিনেত্রী। ১১ বছরের ছোট জীবনসঙ্গী নিক পেশায় গায়ক, ভারতীয় স্ত্রীকে ভালবাসায় ভরিয়ে রেখেছেন তিনি।

প্রিয়ঙ্কাকে আগামী দিনে রোম্যান্টিক কমেডি ‘লভ এগেন’- এ দেখা যাবে। প্রাইম ভিডিয়োর বহুজাতিক, বহুভাষিক ‘সিটাডেল’ সিরিজ়েও দেখা যাবে তাঁকে। আগামী ২৮ এপ্রিল প্রাইম ভিডিয়োতে প্রিমিয়ার হবে এই নতুন সিরিজ়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement