Amrita Rao

রুপোলি পর্দা ছেড়ে খাতায়-কলমে মন, লেখিকা রূপে আত্মপ্রকাশ অমৃতা রাওয়ের

এক সময়ের জনপ্রিয় হিন্দি ছবির নায়িকা। বিয়ে করে মন দিয়েছেন সংসারে। স্বামীর সঙ্গে এবার লেখিকার ভূমিকায় অমৃতা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৯:৩৬
বড় পর্দা ছেড়ে খাতায়-কলমে মন, লেখিকা রূপে আত্মপ্রকাশ অমৃতা রাওয়ের।

বড় পর্দা ছেড়ে খাতায়-কলমে মন, লেখিকা রূপে আত্মপ্রকাশ অমৃতা রাওয়ের। — ফাইল চিত্র।

রুপোলি পর্দা ছেড়েছেন বেশ কয়েক বছর আগে। অভিনয় ছেড়ে এ বার অন্য পেশায় বলিউডের অভিনেত্রী অমৃতা রাও। ‘বিবাহ’, ‘ইশ্‌ক ভিশ্‌ক’-এর মতো জনপ্রিয় হিন্দি ছবিতে অভিনয় করেছেন এক সময়। এ বার স্বামীর সঙ্গে জুটি বেঁধে বই লিখছেন ‘ম্যায় হুঁ না’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

২০১৪ সালে রেডিও জকি আনমোলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমৃতা রাও। তার পর থেকে সংসারেই মন দিয়েছেন অমৃতা। ২০২০তে প্রথম সন্তানের মা হন বলি অভিনেত্রী। বীরের জন্মের পর থেকে স্বামী আনমোলের সঙ্গে একটি ইউটিউব চ্যানেল খোলেন অমৃতা। সম্পর্ক এবং মাতৃত্ব নিয়ে নিয়মিত সেখানে ভিডিও পোস্ট করেন তিনি। এ বার আরও এক ধাপ এগিয়ে বই লেখায় মন দিয়েছেন অমৃতা। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছেন স্বামী আনমোলও। স্বামীর সঙ্গেই প্রথম বই লিখছেন অমৃতা। বইয়ের নাম ‘কাপল অফ থিংস’। তাঁদের ইউটিউব চ্যানেলের মতো বইয়েও নিজেদের সম্পর্কের নানা দিক তুলে ধরবেন অমৃতা ও আনমোল। প্রেমিক-প্রেমিকা থেকে দম্পতি, দম্পতি থেকে বাবা-মা— একসঙ্গে তাঁদের পথচলার গল্প থাকবে এই বইয়ে। তাঁদের এই ‘জার্নি’র ভাল-মন্দ সবটাই পাঠকদের সঙ্গে ভাগ করে নিতে বই লেখার সিদ্ধান্ত, জানাচ্ছেন অমৃতা-আনমোল।

বলিউডে শেষ ছবি করেছেন প্রায় তিন বছর আগে। নওয়াজ়উদ্দিন সিদ্দিকি অভিনীত ‘ঠাকরে’ ছবিতে বালাসাহেব ঠাকরের স্ত্রী মীনা ঠাকরের ভূমিকায় দেখা গিয়েছিল অমৃতাকে। তার পরেই ২০২০তে মা হন অমৃতা। স্বামী-সন্তান নিয়ে সুখী সংসার। সঙ্গে লেখিকার দায়িত্ব। আবার কি কখনও বড় পর্দায় দেখা যাবে অমৃতাকে? উত্তর দেবে সময়ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement