Vijay Deverakonda

আবেগপ্রবণ হয়ে পড়লেন বিজয় দেবেরাকোন্ডা, ‘লাইগার’-এর ব্যর্থতা নিয়ে মুখ খুলে কী বললেন

চলতি বছরের ২৫ অগস্ট মুক্তি পেয়েছিল ‘লাইগার’। এই ছবি মুক্তির পর পরই বক্স অফিসে হোঁচট খায় এই ছবি। বিজয়ের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন বলিউডের অনন্যা পাণ্ডে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৫:১০
বিজয় দেবেরাকোন্ডা।

বিজয় দেবেরাকোন্ডা। ফাইল চিত্র।

যে ছবি ঘিরে তাঁর অনেক আশা-আকাঙ্ক্ষা ছিল, দেড় মাস আগে সেই ছবি মুক্তির পরই মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। ছবির ব্যর্থতায় তিনি যে আহত হয়েছেন, তার আভাস পাওয়া গেল দক্ষিণী সিনে দুনিয়ার এই মুহূর্তে জনপ্রিয় নায়ক বিজয় দেবেরাকোন্ডার কথায়।

ছবির নাম ‘লাইগার’। চলতি বছরের ২৫ অগস্ট মুক্তি পেয়েছিল এই ছবি। মুক্তির পর পরই বক্স অফিসে হোঁচট খায় এই ছবি। বিজয়ের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন বলিউডের অনন্যা পাণ্ডে। সেই ছবির ব্যর্থতা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন বিজয়।

Advertisement

‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’-এ (এসআইআইএমএ) যোগ দেন বিজয়। সেখানেই ছবির ব্যর্থতা নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বিজয়। মাইক হাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয় বলেন, ‘‘আমাদের সকলের ভাল দিন যেমন থাকে, তেমনই খারাপ দিনও থাকে...। পুরস্কার নিয়ে এখানে আসব না ভেবেছিলাম। কিন্তু এলাম। কথা দিচ্ছি, আপনাদের সকলের জন্য কাজ চালিয়ে যাব। আপনাদের মনোরঞ্জন দিতে থাকব। দারুণ সিনেমা তৈরি হতে থাকবে।’’ বিজয়ের চোখে কি জল ছিল? যে ভাবে আবেগপ্রবণ হয়ে কথাগুলি বললেন, তাতে এমন প্রশ্নও করেছেন কেউ কেউ। কিন্তু নায়কের চোখে ছিল রোদচশমা। তাই টের পাওয়া যায়নি।

বিজয়ের এই আবেগঘন বার্তা সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। নায়কের কথা শুনে আবেগপ্রবণ হয়েছেন তাঁর ভক্তরাও। কেউ লিখেছেন, ‘‘ওঁর যন্ত্রণাটা বুঝতে পারছি’’।

অন্য দিকে, সিনে দুনিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে বিজয়ের সঙ্গে দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রশ্মিকা মন্দানার প্রেমকাহিনি। সম্প্রতি ফুরফুরে মেজাজে মলদ্বীপ ঘুরতে গিয়েছেন রশ্মিকা। গুঞ্জন, তাঁর সঙ্গী হয়েছেন বিজয়! তবে এ ব্যাপারে সুস্পষ্ট ভাবে জানা যায়নি। এমনকী, তাঁরা একে অপরের প্রেমের বাঁধনে জড়িয়েছেন কি না, তা নিয়েও কেউ মুখ খোলেননি।

আসলে, বেশ কয়েকটি ছবিতে এক সঙ্গে কাজ, জিমে গিয়ে শরীরচর্চা আর মাঝেমাঝে নৈশভোজে দেখা গিয়েছে যুগলকে। আর তাতেই শুরু গুঞ্জন। এখন রশ্মিকাকে নিয়ে একটিই কৌতূহল, বিজয়ের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন কতটা গভীর। আর এতেই বেজায় চটেছেন নায়িকা। ভাল কাজ করা সত্ত্বেও আমজনতার আকর্ষণ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে, এমনই অভিযোগ রশ্মিকার। এত দিন বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও কথা বলেননি রশ্মিকা। সম্প্রতি তিনি মুখ খুললেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে ঝাঁজালো জবাব দেন তেলুগু নায়িকা, ‘‘সারা বছরে পাঁচটা ছবিতে কাজ করেছি, আর এখনও আমাকে একই প্রশ্ন করা হচ্ছে, কার সঙ্গে আমি প্রেম করছি, আমার ব্যক্তিগত জীবন কেমন, এই সব নিয়ে। এক জন অভিনেত্রী হিসাবে আমার কাজের থেকেও বেশি কৌতূহল আমার সম্পর্ক নিয়ে! কেন?’’ ‘ডাল মে কুচ কালা হ্যায়’? ভক্তদের কেউ কেউ তো তেমনই বলছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement