Alia Bhatt

চেটেপুটে ফুচকা-পাপড়ি চাট খেলেন হবু মা আলিয়া ভট্ট, যা দেখে জিভে জল এল ভক্তদের!

তাঁর হাতে রয়েছে ফুচকা। এই ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘‘ফুচকার কত ক্ষমতা।’’ আবার, ফুচকার পাশাপাশি পাপড়ি চাটের ছবিও দিয়েছেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৪:২০
আলিয়া ভট্ট।

আলিয়া ভট্ট। ছবি ইনস্টাগ্রাম।

ফুচকা, পাপড়ি চাট খেতে কে না ভালবাসে! আলিয়া ভট্টও তার ব্যতিক্রম নন। ছুটির দিনে রবিবার চেটেপুটে স্বাদ নিলেন ফুচকা আর পাপড়ি চাটের। যা খেয়ে খুব তৃপ্তি পেয়েছেন নায়িকা। সেই ছবিই ইনস্টাগ্রামে ‘স্টোরি’তে পোস্ট করেছেন আলিয়া।

মা হতে চলেছেন বলিউডের এই প্রজন্মের প্রথম সারির নায়িকা। রণবীর কপূরের সঙ্গে বিয়ের পর তাঁর সন্তানসম্ভবা হওযার খবরে বেজায় খুশি ভক্তকুল। এই সুখবর প্রকাশ্যে আসার পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আলিয়া। প্রায় রোজই তাঁর ছবি ঘিরে চর্চা চলছে সমাজমাধ্যমে। এ বার সেই তালিকায় জুড়ল আলিয়ার ফুচকা খাওয়ার ছবি।

Advertisement
এই ছবিই পোস্ট করেছেন আলিয়া।

এই ছবিই পোস্ট করেছেন আলিয়া। ছবি ইনস্টাগ্রাম।

তাঁর হাতে রয়েছে ফুচকা। এই ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘‘ফুচকার কত ক্ষমতা!’’ আবার, ফুচকার পাশাপাশি পাপড়ি চাটের ছবিও দিয়েছেন। যা দেখে জিভে জল এসেছে নায়িকার ভক্তদেরও। গত রবিবার ছিল আলিয়ার ‘চাট ডে’। দিদি শাহীন ভট্টের সঙ্গে ‘চাট ডে’-তে মজেছিলেন আলিয়া।

কয়েক দিন আগেই আলিয়ার সাধের অনুষ্ঠান হয়। তাঁদের বাড়ি ‘বাস্তু’তে এ নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আলিয়া ও রণবীরের পরিবারের সদস্য ও বন্ধুরা। হলুদ রঙের সালোয়ার পরেছিলেন আলিয়া। রণবীরের পরনে ছিল গোলাপি রঙের কুর্তা আর সাদা রঙের পাজামা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন আলিয়া। চলতি বছরের এপ্রিল মাসে বিয়ে হয় রণবীর-আলিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement