Karan-Drisha relationship

প্রেমিকা দৃশা নামজাদা পরিচালকের প্রপৌত্রী, তাঁকে বিয়ের প্রস্তাব কী ভাবে দিয়েছিলেন কর্ণ?

গত ১৮ জুন গাঁটছড়া বাঁধেন ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওল। দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্যর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কর্ণ। পরিচালক বিমল রায়ের প্রপৌত্রীকে ঠিক কী ভাবে বিয়ের জন্য রাজি করিয়েছিলেন কর্ণ?

Advertisement
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৬:৫৮
Video of Karan Deol proposing to his now wife Drisha Acharya goes viral on social media

দৃশা-কর্ণ। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় ফের বেজেছে বিয়ের সানাই। সদ্য বিয়ে করেছেন দেওল পরিবারের ছেলে, বর্ষীয়ান বলিউড তারকা ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওল। পাত্রী কর্ণের দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্য। গত ১৮ জুন অভিনেতা সানি দেওলের ছেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা। মুম্বইয়েই তার দিন কয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের যাবতীয় অনুষ্ঠান। মেহন্দি থেকে সঙ্গীত— কর্ণ-দৃশার বিয়েতে বাদ পড়েনি কোনও উদ্‌যাপনই। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই সব অনুষ্ঠানের ছবিও। তার আগে প্রকাশ্যে এসেছিল কর্ণ ও দৃশার বাগ্‌দানের খবর। তবে দীর্ঘ দিনের প্রেমিকা দৃশাকে ঠিক কী ভাবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন কর্ণ? তা জানা গেল এত দিনে? সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হল কর্ণের সেই বিয়ের প্রস্তাব দেওয়ার ভিডিয়ো।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, সানির পাশে বসে রয়েছেন দৃশা। হঠাৎ করে তাঁর পাশের চেয়ার থেকে উঠে কর্ণ গুনগুন করতে শুরু করেন ‘মুঝসে শাদি করোগি’ গানের সুর। হাঁটু গেড়ে বসে দৃশার কাছে তাঁকে বিয়ের করার প্রস্তাব রাখেন কর্ণ। সেই প্রশ্নে না করেননি দৃশাও। হাসিমুখে চেয়ার ছেড়ে দাঁড়িয়ে কর্ণের হাতে হাত রাখেন দৃশা। এই দৃশ্য দেখে আনন্দে হাততালি দিয়ে ওঠেন সানি-সহ অন্যান্য উপস্থিত অতিথি। সমাজমাধ্যমে ছড়িয়ে প়ড়া এই ভিডিয়ো দেখে খুশি হয়েছেন নেটাগরিকরাও।

বিয়ের পরে আপাতত মধুচন্দ্রিমায় একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন কর্ণ ও দৃশা। আর পাঁচ জন বলিউড দম্পতির মতো বিদেশে নয়, দেশেই এক পাহাড়ি রাজ্যকে মধুচন্দ্রিমার জন্য বেছে নিয়েছেন নবযুগল। হিমাচল প্রদেশের মানালিতে একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন নিজেদের একাধিক ছবিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement