Vicky Kaushal

গুরুগম্ভীর চরিত্রে একঘেয়ে হয়ে গিয়েছেন, এ বার দুই নায়িকার ফুরফুরে নায়ক হয়ে ধরা দেবেন ভিকি

দুই নায়িকাকে নিয়ে আসছেন ভিকি। রংচঙে, প্রাণখোলা ছবি ‘গোবিন্দ নাম মেরা’ নায়কের জীবনেও খানিক দমকা বাতাস এনে দিয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৫:২৫
দুই নায়িকা, কিয়ারা আডবাণী এবং ভূমি পেড়নেকরের সঙ্গে শীঘ্রই দেখা যাবে নায়ক ভিকিকে।

দুই নায়িকা, কিয়ারা আডবাণী এবং ভূমি পেড়নেকরের সঙ্গে শীঘ্রই দেখা যাবে নায়ক ভিকিকে। ফাইল চিত্র।

‘উরি: আ সার্জিক্যাল স্ট্রাইক’ কিংবা ‘সর্দার উধম’-এর পর হালকা চালের কোনও ছবি করতে চাইছিলেন ভিকি কৌশল। তাঁর মনোবাঞ্ছা পূরণ করল ‘গোবিন্দ নাম মেরা’।

এক সাক্ষাৎকারে ভিকি বললেন, “আমার কাছে সব সময় চিত্রনাট্যই গুরুত্বপূর্ণ। দর্শকদের দিক থেকে যদি ভাবি, তাঁদের ছবিটি ভাল লাগবে কি লাগবে না— এটা আগে ভেবে নিই। জীবন থেকে দু-তিন ঘণ্টা সময় নষ্ট করতে চাইব কি সেই ছবির জন্য? এ বার অভিনেতা হিসাবে বলি, ‘উরি: আ সার্জিক্যাল স্ট্রাইক’ এবং ‘সর্দার উধম’-এর মতো ছবি করার পর ‘গোবিন্দ নাম মেরা’-র মতো একটা ছবি আমার দরকার ছিল। বহু দিন ধরে গুরুগম্ভীর কাজ করছি। আমার অন্য দিকগুলোও তুলে ধরতে চাই।”

Advertisement

ভিকি আরও জানান, শশাঙ্ক আর তিনি অনেক দিন ধরেই একসঙ্গে কাজ করার কথা ভাবছিলেন। কিন্তু পরিকল্পনা কখনও বাস্তবায়িত হয়নি এই ছবির আগে। ভিকির মতে প্রাণবন্ত, রংচঙে ছবি ‘গোবিন্দ নাম মেরা’, যা বিভিন্ন বয়সি মানুষকে আনন্দ দিতে পারবে বলেই তাঁর বিশ্বাস।

দুই নায়িকা, কিয়ারা আডবাণী এবং ভূমি পেড়নেকরের সঙ্গে শীঘ্রই দেখা যাবে নায়ক ভিকিকে। শশাঙ্ক খৈতান পরিচালিত ছবিটি ওটিটি মঞ্চে মুক্তি পাবে আগামী ১৬ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement