sharukh khan

‘পঠান’-এর প্রথম গান প্রকাশ্যে, প্রত্যাবর্তনের আগে প্রার্থনায় জোর শাহরুখের

পাঁচ বছর পরে বড় পর্দায় ফিরছেন বাদশা। তাই অনুরাগীদের মধ্যে উত্তেজনার কোনও কমতি নেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৫:০৮
‘পঠান’ ছবিতে শাহরুখের লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

‘পঠান’ ছবিতে শাহরুখের লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। ছবি: সংগৃহীত।

সময় যত এগোচ্ছে, প্রতীক্ষার পারদ যেন ততটাই ঊর্ধ্বমুখী। জানুয়ারি মাসে মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত ‘পঠান’। সম্প্রতি অভিনেতাকে মক্কায় দেখা গিয়েছিল। এ বারে বাদশাহ হাজির হলেন বৈষ্ণোদেবীতে। কারণ সোমবার ‘পঠান’-এর প্রথম গান ‘বেশরম রং’ এর ঝলক প্রকাশ্যে এল। তার আগে ঈশ্বরের কাছে প্রার্থনা জানাতেই শাহরুখের এ হেন সিদ্ধান্ত বলে মনে করছেন মেগাস্টারেরর অনুরাগীরা।

শাহরুখ তাঁর বৈষ্ণদেবী দর্শন নিয়ে নিজে কোনও আগাম তথ্য জানাননি। ইতিমধ্যে নেটদুনিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যাচ্ছে সুরক্ষাকর্মী পরিবেষ্টিত হয়ে শাহরুখ মন্দিরের দিকে এগিয়ে চলেছেন। কিন্তু তাঁর মুখ কালো হুডি জ্যাকেটে ঢাকা।

Advertisement

এ দিকে দীর্ঘ দিন পর শাহরুখকে পুরনো ছন্দে দেখে নেটদুনিয়ায় শুভেচ্ছার বার্তা উপচে পড়েছে। ‘পঠান’ ছবির ওই গানে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও শাহরুখ। সুঠাম শরীর, পোশাক ও লম্বা চুলে শাহরুখের স্টাইল নিয়ে নিমেষে আলোচনা শুরু হয়েছে। পাশাপাশি এই গানে দীপিকার বিকিনি লুক নিয়েও শুরু হয়েছে চর্চা।

সম্প্রতি শাহরুখ ‘ডাঙ্কি’র সৌদি আরবের শুটিং শেষ করেছেন। তার পর সে দেশের সরকারকে সহযোগিতার জন্য একটি ভিডিয়োবার্তায় ধন্যবাদ জানান শাহরুখ। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন তাপসী পান্নু। এ ছাড়াও শাহরুখের হাতে রয়েছে অ্যাটলির ‘জওয়ান’। এই ছবিতে শাহরুখের লুক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। উল্লেখ্য, শাহরুখকে শেষ বার ‘জ়িরো’ ছবিতে দেখা গিয়েছিল। প্রায় পাঁচ বছরের অবসর কাটিয়ে অভিনেতার প্রত্যাবর্তনকে ঘিরে অনুরাগীরা যথেষ্ট উত্তেজিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement