Vicky Kaushal

বাঁ হাতে প্লাস্টার বেঁধে গাড়ি থেকে নামছেন ভিকি কৌশল! কী ভাবে চোট পেলেন অভিনেতা?

বাঁ হাতে প্লাস্টার। ডান হাতে জলের বোতল। গাড়ি থেকে নামছেন ভিকি কৌশল। এই ভি়ডিয়ো দেখেই চিন্তিত হয়ে পড়েছেন নায়কের অনুরাগীরা। কী হয়েছে অভিনেতার?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৬
Vicky Kaushal injured while shooting action sequence for his new film chhava

ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

অ্যাকশন দৃশ্যের শুটিং করতে হাতে চোট পেয়েছেন অভিনেতা ভিকি কৌশল। নতুন সিনেমা ‘ছবা’র শুটিং চলছিল। সেখানেই নাকি মারামারি দৃশ্যের শুটিংয়ের সময় আহত হয়েছেন ভিকি। ইতিমধ্যেই সমাজমাধ্যমের পাতায় ভিকির ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, বাঁ হাতে প্লাস্টার বাঁধা অবস্থায় গাড়ি থেকে নামছেন ভিকি। ছবিশিকারিদের দিকে এক বার ডান হাত তুলে বাড়ির ভিতরে চলে গেলেন তিনি। সেই ভিডিয়ো দেখে চিন্তিত হয়ে পড়েছেন ভিকির অনুরাগীরা। তবে সূত্রের খবর, চোট বিশেষ গুরুতর নয়। আপাতত কয়েক দিনের জন্য শুটিং থেকে বিরতি নিয়েছেন তিনি। সুস্থ হয়ে ফিরবেন শুটিং সেটে।

Advertisement

লক্ষণ উতরেকরের পরিচালনায় ‘ছবা’তে ভিকির বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা। পর্দায় ছত্রপতি শম্ভাজির চরিত্রে দেখা যাবে ভিকিকে। আর এসুবাঈ ভোঁসলে হয়ে উঠবেন রশ্মিকা। তবে এই সিনেমায় ঔরঙ্গজেব কে হবেন, তা এখনও জানা যায়নি। যদিও শোনা গিয়েছে, আশুতোষ রানা এবং অক্ষয় খন্নাও এই ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন। কিছু দিন আগেই রশ্মিকা তাঁর ইনস্টাগ্রামের পাতায় জানিয়েছিলেন, যে এই ছবির শুটিং তিনি ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন। রশ্মিকা ভিকির প্রভূত প্রশংসা করে অভিনেতার উদ্দেশে লিখেছিলেন, ‘‘ভিকি, তোমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা মনে রাখার মতো। তুমি এক জন খাঁটি অভিনেতা। আমি তোমার জন্য প্রার্থনা করব।’’

ভিকির দুর্ঘটনার খবর জানার পর অনুরাগীদের অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করে লিখেছেন, ‘‘আপনি আমার প্রিয় অভিনেতা। সুস্থ হয়ে উঠুন।’’ আবার অন্য এক জন লিখেছেন, ‘‘আপনি হাতে চোট পেলেন কী ভাবে? সু্স্থ হয়ে যান দ্রুত।’’ এ সব দেখে বোঝা যায় যে, অনুরাগীদের মনে কতটা জায়গা জুড়ে আছেন ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement