Yami Gautam

মা হতে চলেছেন ইয়ামি গৌতম, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ‘ভিকি ডোনার’-এর নায়িকা

দুই থেকে তিন হতে চলেছেন ইয়ামি গৌতম এবং পরিচালক আদিত্য ধর। বিরাট-অনুষ্কার পর ইয়ামির মা হওয়ার খবরে খুশির হাওয়া বলিউডে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫২
Bollywood actor Yami Gautam and director Aditya Dhar expecting their first child

ইয়ামি গৌতম এবং আদিত্য ধর। ছবি: সংগৃহীত।

জল্পনাই সত্যি হল। মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। কয়েক দিন ধরেই বলিপাড়ার আনাচ-কানাচে ইয়ামির মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। ‘আর্টিকেল ৩৭০’ ছবির ট্রেলার লঞ্চে এসে সেই গুঞ্জনে সিলমোহর দিলেন ইয়ামি-আদিত্য। জাপাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি। বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়া সময়ের অপেক্ষা। তার মাঝেই ইয়ামি এবং তাঁর স্বামী পরিচালক আদিত্য ধরের বাবা-মা হওয়ার খবরে খুশির হাওয়া বলিপাড়ায়।

Advertisement

আদিত্য বলেছেন, ‘‘এই ছবিতে আমাদের পুরো পরিবার আছে। আমার ভাই আছে। স্ত্রী ইয়ামি আছে। এবং আছে আমাদের ভাবী সন্তান। ইয়ামি অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই সিনেমার শুটিং করেছে।’’ হবু মায়ের চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। ইয়ামি বলেন, ‘‘আদিত্যকে ধন্যবাদ দেবো। কারণ ও না থাকলে এই অবস্থায় কী ভাবে শুটিং করতে পারতাম, সেটা সত্যিই জানি না। এই ছবিতে অনেকে শারীরিক কসরতের দৃশ্য রয়েছে। চিকিৎসকেদের পরামর্শ সবটা করেছি। সন্তানে নিরাপদে রেখে কী ভাবে নিজের কাজের পথে এগিয়ে যাওয়া যায়, তার অনুপ্রেরণা আমি পেয়েছিস আমার মায়ের কাছ থেকে।’’

ইয়ামির মা হওয়ার গুঞ্জন শুরু হয় কিছু দিন আগে। স্বামী আদিত্যের সঙ্গে ক্যামেরাবন্দি হন ইয়ামি। সেই সময় অভিনেত্রীর পরনে ছিল সালোয়ার কামিজ। ক্যামেরা দেখেই ইয়ামি ওড়না দিয়ে পেট আড়াল করতে ব্যস্ত হয়ে পড়েন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকে ধরে নিয়েছিলেন, ইয়ামি অন্তঃসত্ত্বা। প্রথম দিকে হবু বাবা-মা মুখে কুলুপ আঁটলেও, সুখবর চাপা থাকেনি।

২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন ইয়ামি পরিচালক ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পরিচালকের সঙ্গে। ২০১৯ সালে এই ছবির শুটিং চলাকালীন প্রেমে পড়েন ইয়ামি-আদিত্য। তার দু’বছরের মাথায় হিমাচলে নিজের বাড়িতে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। বিবাহিত জীবনের দু’বছর পার করে নতুন অতিথি আসতে চলেছে ইয়ামি-আদিত্যের জীবনে। তবে অনুরাগীরা অপেক্ষা করে আছেন, ইয়ামি এবং আদিত্য কবে নিজে থেকে জানাবেন তাঁদের জীবনের নতুন অধ্যায়ের কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement