Urvashi Rautela

কর্ণ জোহরের পরবর্তী ছবিতে উর্বশী! সত্যি না কি হেঁয়ালি?

উর্বশীর নতুন পোস্টেও কি হেঁয়ালি? না কি সত্যিই বলিউডের জনপ্রিয় প্রযোজকের সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী? সমাজমাধ্যমে তাঁর পোস্ট দেখে জোরদার জল্পনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৯:৪১
Urvashi Rautela to be seen next in Karan Johar\'s production, fans say \'rise and shine girl

উর্বশী কি সত্যিই কর্ণ জোহরের সঙ্গে কাজ করতে চলেছেন? ছবি: সংগৃহীত।

ভারতীয় ক্রিকেট দলের ঋষভ পন্থের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। সমাজমাধ্যমে অনেক বিদ্রুপও সইতে হয়েছে অভিনেত্রী উর্বশী রওতেলাকে। তবে সম্প্রতি তাঁর অনুরাগীদের সুখবর শোনালেন অভিনেত্রী। জানালেন, কর্ণ জোহরের প্রযোজনায় দেখা যাবে তাঁকে। যদিও বিস্তারিত কিছু বলেননি তিনি। জানা যায়নি, ছবি না ওয়েব সিরিজ়, কোথায় দেখা যাবে তাঁকে।

সমাজমাধ্যমে অতি সংক্ষিপ্ত বার্তায় তিনি লিখেছেন, “নতুন সূচনা”। ট্যাগ করেছেন ধর্ম প্রোডাকশনস এবং ধর্মাটিক এন্টারটেনমেন্টকে। এই দু’টি প্রতিষ্ঠানেরই কর্ণধার কর্ণ জোহর। একটি বড় পর্দায় ছবি নির্মাণ করে, অন্যটি ডিজিটাল কনটেন্ট কোম্পানি।

Advertisement

ফলে, কোন মাধ্যমে কাজ করতে চলেছেন অভিনেত্রী, তা নিয়ে ধোঁয়াশা কাটেনি।

উর্বশী এই আনন্দের খবর ভাগ করে নিতেই অনুরাগীদের শুভেচ্ছাবার্তা আসতে শুরু করেছে। কেউ লিখেছেন, “শেষমেশ কর্ণ জোহরের প্রোডাকশনে! এগিয়ে যাও এবং উজ্জ্বল হও।” কেউ লিখলেন, “এই ব্রহ্মাণ্ডের এক এবং একমাত্র রানি উর্বশী ধর্ম প্রোডাকশনে। জীবনে সব রকম সাফল্য আসুক।” চলতি বছর ফেব্রুয়ারিতে উর্বশীর বিভ্রান্তিকর এক পোস্ট নিয়ে হাসাহাসি হয়েছিল। পরিচালক ঋষভ শেট্টির সঙ্গে ছবি দিয়ে ট্যাগে লিখেছিলেন ‘কান্তারা ২’। এতে অনেকেই ভেবেছিলেন ‘কান্তারা ২’-এ অভিনয় করতে চলেছেন উর্বশী। কিন্তু সে তথ্য একেবারেই সঠিক ছিল না। হেঁয়ালি করাই অভিনেত্রীর উদ্দেশ্য থাকে বেশির ভাগ সময়। তাই নতুন পোস্টটির ক্ষেত্রেও সন্দেহ প্রকাশ করছেন কেউ কেউ ।

২০১৩ সালে বলিউডে অভিষেক হয় উর্বশীর। ‘সনম রে’,(২০১৬) ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’, (২০১৬), ‘হেট স্টোরি ৪’ (২০১৮) ছবিতে দেখা গিয়েছে তাঁকে। বাংলা, কন্নড়, তামিল, তেলুগু ছবিতেও উর্বশী অভিনয় করেছেন। সুরিন্দর রেড্ডি পরিচালিত ‘এজেন্ট’ ছবিতে সম্প্রতি একটি আইটেম গানেও দেখা গিয়েছে তাঁকে। যদিও ছবিটি ব্যর্থ হয়েছে বক্স অফিসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement