Urvashi Rautela

সবাই ‘স্টকার’ অপবাদ দিচ্ছে কেন? তিনিও পরিস্থিতির শিকার, দাবি উর্বশীর

ভিডিয়ো পোস্ট করে নিজের বিমর্ষ চেহারা দেখালেন উর্বশী। সেখানে বিরহিণী বধূবেশ। আশঙ্কা প্রকাশ করলেন, ট্রোলিং-এর চাপে তিনি যদি শেষ হয়ে যান?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৪:৫৫
বৃহস্পতিবার একটি ভিডিয়ো পোস্ট করে নিজের বিমর্ষ অবস্থা তুলে ধরলেন উর্বশী।

বৃহস্পতিবার একটি ভিডিয়ো পোস্ট করে নিজের বিমর্ষ অবস্থা তুলে ধরলেন উর্বশী।

‘স্টকার’ বলে অপবাদ দেওয়া হচ্ছে অভিনেত্রী উর্বশী রউতেলাকে। অনেকেই হাসাহাসি করছেন। এই পরিস্থিতিতে আর চুপ থাকতে পারলেন না অভিনেত্রী। তুলনা টানলেন প্রয়াত মাশা আমিনির সঙ্গে। ইরানে হিজাব-কাণ্ডে রহস্যমৃত্যু হয়েছে ২২ বছরের সেই তরুণীর। গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার পরই হৃদ্‌রোগে আক্রান্ত হন মাশা। হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয়। তিনি পরিস্থিতির শিকার, মনে করিয়ে দিতে চাইলেন উর্বশী। আশঙ্কা প্রকাশ করলেন, ট্রোলিং-এর চাপে তাঁরও যদি এই পরিণতি হয়?

বৃহস্পতিবার একটি ভিডিয়ো পোস্ট করে নিজের বিমর্ষ অবস্থা তুলে ধরলেন অভিনেত্রী। সেখানে বিরহিণী বধূবেশ। শাড়ি পরা উর্বশী এলোকেশী, যেন এক পৃথিবী অভিমান নিয়ে ছাদের পাঁচিলে হাত রেখে দাঁড়িয়ে আছেন। সেই পোস্টের নীচে লিখেছেন, “আমি স্টকার? কেউ আমার জন্য ভাবে না। আমায় সমর্থন করে না।” সঙ্গে মনখারাপ করা ইমোজি। তার পর লিখেছেন, “এক জন শক্তিশালী নারী গভীর ভাবে ভালবাসতেও পারেন। তাঁর কান্না তাঁর হাসির মতোই জোরালো। তিনি যেমন কোমল, তেমনই শক্ত। বাস্তববোধ যেমন আছে, তেমনই ভাবের জগতেও ভাসেন। তিনিই পৃথিবীর কাছে উপহারের মতো।”

Advertisement

উর্বশী বোঝাতে চাইলেন, মোটেও দুর্বল নন তিনি। শুধু প্রেমে পড়েছেন। ভালবাসছেন। এ নিয়ে হাসাহাসির অর্থ কী?

টি-২০ বিশ্বকাপের মরসুমে অস্ট্রেলিয়ায় গিয়ে সিঁদুর-মঙ্গলসূত্র পরা ছবি দিচ্ছেন। করবা চৌথের শুভেচ্ছা জানাচ্ছেন, এ সব লক্ষ্মণ দেখে রটে গিয়েছিল নির্ঘাত ঋষভ পন্থের দৃষ্টি আকর্ষণ করার জন্যই এ সব করছেন উর্বশী। বধূবেশে ছবি দিয়ে উর্বশী লিখেছিলেন, “প্রেমিকার কাছে সিঁদুরের চেয়ে প্রিয় আর কিছু নেই। সংস্কার মেনে সব আচার-অনুষ্ঠান পার হয়ে তোমার সঙ্গেই থাকতে চাই প্রিয়।” ব্যাপারটা দুইয়ে-দুইয়ে চার করে নিয়েছিলেন নেটাগরিকরা। তার পর ফের করবা চৌথের পোস্ট। কার জন্য ব্রত পালন করছেন অভিনেত্রী?

রটেছিল, ঋষভের পিছু ধাওয়া করেই তো সাতসমুদ্র পেরিয়ে অস্ট্রেলিয়া ছুটে গিয়েছেন উর্বশী। দিন দুয়েক আগেই তাঁকে প্রাইভেট জেট থেকে নামতে দেখা গিয়েছে। রংচঙে পোশাকের সঙ্গে কমলা হিলজুতো পায়ে পোজ দিয়েছিলেন সিটে বসেই। ভাগ করে নিয়েছিলেন আগমনের খবর। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “মন যা চাইছে, তা-ই করলাম। হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।”

এত জায়গা থাকতে নায়িকার হঠাৎ অস্ট্রেলিয়া যাওয়া নিয়ে মুখরোচক চর্চা শুরু হয়। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল যে অস্ট্রেলিয়াতেই রয়েছে! যার মধ্যে রয়েছেন উর্বশীর ‘ক্রাশ’ ঋষভ পন্থও। নিশ্চয়ই সে কারণেই অভিনেত্রীর মন চেয়েছে অস্ট্রেলিয়া যেতে— এ বুঝতে আর কী লাগে! এমনই ভেবেছিলেন নেটাগরিকরা।

২২ অক্টোবর থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ভারতের সঙ্গে প্রথম খেলা পাকিস্তানের। তত দিনই কি সেই দেশে পড়ে থাকবেন উর্বশী? জানা যায়নি। অনুরাগীদের আশা, তিনি নিজে মুখেই জানাবেন ঠিক। হাজার হোক, মনের কথা চেপে রাখতে পারেন না নায়িকা।

শোনা যায়, ২০১৮ সাল থেকে ‘কিছু একটা চলছে’ ঋষভ আর উর্বশীর মধ্যে। মুম্বইয়ের বিভিন্ন রেস্তরাঁ থেকে শুরু করে একাধিক অনুষ্ঠানে জুটিকে দেখা গিয়েছে। শুধু তা-ই নয়, সূত্রের খবর, দু’জনের প্রেম গভীর হওয়ার পরে নাকি বিচ্ছেদও হয়ে গিয়েছে ২০১৯ সালে। এত কিছুর পরেও উর্বশীর সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করতে নারাজ ক্রিকেট-তারকা। বরং, ঈশা নেগির সঙ্গে তাঁর বর্তমান সম্পর্কের কথা ফলাও করে ঘোষণা করেছেন। তার পরও উর্বশীর এই কাণ্ড ধোঁয়াশা বাড়াচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement