Urfi Javed

শারীরিক সম্পর্কে জড়াননি তিন বছর! উরফি জানালেন অর্জুন কপূরকে নিয়ে সুপ্ত বাসনার কথাও

গত তিন বছরে কোনও পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হননি উরফি। তার নেপথ্য রয়েছে কোন কারণ খোলসা করলেন এই নেটপ্রভাবী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৭:৫৫
Image of Urfi Javed and Arjun Kapoor

বাঁ দিকে (উরফি জাভেদ) ডান দিকে (অর্জুন কপূর) ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যম প্রায়ই সরগরম থাকে নেট-প্রভাবী উরফি জাভেদকে নিয়ে। ব্যাতিক্রমী ব্যক্তিসত্তা ও পোশাকে চমক দিয়েই চর্চায় থাকেন উরফি। সদ্য একটি ওটিটি প্ল্যাটফর্মে নতুন এক রিয়্যালিটি শো-এ দেখা যাচ্ছে তাঁকে। সেখানেই উরফি জানান, গত তিন বছরে কোনও পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি তিনি। তার নেপথ্য রয়েছে বিশেষ কারণ। পাশপাশি একটি সুপ্ত বাসনাও রয়েছে তাঁর, অর্জুন কপূরকে নিয়ে।

Advertisement

উরফি নিজের শো ‘ফলো করলো ইয়ার’-এ নিজের ব্যক্তিগত জীবনের নানা অজানা দিক তুলে ধরেছেন। সেখানেই তাঁর বোনেরা তাঁকে জিজ্ঞাসা করেন, প্রতিনিয়ত এত নতুন নতুন মানুষের সঙ্গে আলাপ হয় তাঁর, এত জায়গায় যান তিনি, কখনও কোনও পুরুষ দেখে ভাল লাগেনি? কিংবা কারও সঙ্গে ব্যক্তিগত মুহূর্ত কাটানোর সুযোগ আসেনি উরফির?

বোনেদের উৎসাহ দেখে নেটপ্রভাবী বলেন, ‘‘আসলে গত তিন বছরে আমি কোনও পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হইনি। এমনকি কারও সঙ্গে ভালবাসার কথা বলতেও ইচ্ছে হয়নি। এর পিছনে বিশেষ কারণ রয়েছে। যতদিন আমি একটি ব্যক্তিগত বিমান কিনতে না পারছি, ততদিন পর্যন্ত কোনও পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হব না, প্রতি়জ্ঞা করেছি।’’ পাশপাশি উরফি এ-ও জানান, অভিনেতা অর্জুন কপূর তাঁর ভীষণ পছন্দের। তাঁকে নিয়ে নানা সুপ্ত বাসনা রয়েছে বলেও স্বীকার করেছেন। যদিও অর্জুন সে কথা জানেন না। কিন্তু এই বাসনা ঠিক কেমন, সে কথা প্রকাশ করেননি উরফি।

আরও পড়ুন
Advertisement