Akshay Kumar

ভালবাসার মানুষের সঙ্গে প্রেম দিবস কাটাচ্ছেন অক্ষয়! হাতেনাতে ধরে ফেললেন টুইঙ্কল

একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অক্ষয় কুমারের। বিয়ের এত বছর পর টুইঙ্কল জানালেন, অক্ষয়ের জীবনের অন্য এক ভালবাসার কথা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৫
অক্ষয় কাকে টুইঙ্কলের থেকেও বেশি ভালবাসেন?

অক্ষয় কাকে টুইঙ্কলের থেকেও বেশি ভালবাসেন? গ্রাফিক: সনৎ সিংহ।

২৩ বছরের দাম্পত্য জীবন অক্ষয় কুমার-টুইঙ্কল খন্নার। বিবাহিত জীবনে কত কিছুই ঘটেছে তাঁদের জীবনে। ভাল সময় যেমন কেটেছে, তেমনই একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অক্ষয়ের। কিন্তু যে কোনও পরিস্থিতি বুদ্ধিমত্তার সঙ্গে যিনি সামাল দিয়েছেন, তিনি অক্ষয়ের ধর্মপত্নী টুইঙ্কল। ইন্ডাস্ট্রির সকলের কাছে টিনা নামেই পরিচিত তিনি। অক্ষয়ের সঙ্গে ঘর বাঁধার পর ছাড়েন অভিনয়।এই মুহূর্তে লেখিকা হিসেবে প্রতিষ্ঠিত তিনি। তবে তাঁর হাস্যরসের কদর করেন বলিউডের প্রায় সকলেই। এ বার প্রেমদিবসে স্বামীর কীর্তি ফাঁস করলেন টুইঙ্কল। জানালেন কার সঙ্গে ‘ভ্যালেন্টাইন্‌স ডে’ কাটাচ্ছেন অভিনেতা।

Advertisement

টুইঙ্কল নিজের সমাজমাধ্যমের পাতায় অক্ষয়ের সঙ্গে তাঁর ভালবাসার মানুষটির ছবি দিয়ে লেখেন, ‘‘আজকের দিনটা ও তাঁর সঙ্গেই কাটাচ্ছে, যাঁকে আমার থেকেও বেশি ভালাবাসে।’’ সেই মানুষটি হলেন টাইগার শ্রফ। আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’ শুটিং শুরু হয়েছে। বড়ে মিঞাঁ হচ্ছেন অক্ষয় কুমার, ছোটে মিঞাঁর ভূমিকায় টাইগার শ্রফ। বেশ কিছু দিন ধরেই জর্ডনে চলেছে ছবির শুটিং। অক্ষয় ও টাইগার দু’জনেই চারিত্রিক বৈশিষ্ঠ্যের দিকে একই রকম। দু’জনেই মার্শাল আর্টসে পারদর্শী। শরীরচর্চার করেন নিয়মিত। শৃঙ্খলাবদ্ধ জীবনযাপনে বিশ্বাসী। তাই এই ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাঁদের, তা আন্দাজ করা যায়। টুইঙ্কল যে ছবিটি দিয়েছেন তাঁর ও টাইগারের সেখানেই শরীরচর্চায় মগ্ন ছিলেন দুই তারকা।

টাইগারের সঙ্গে  ব্যস্ত অক্ষয়।

টাইগারের সঙ্গে ব্যস্ত অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement