Vaishali Thakkar

অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা চলায় হেনস্থা করতেন প্রতিবেশী! বৈশালীর মৃত্যুতে নয়া মোড়

অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর পর থেকেই পলাতক তাঁর ওই প্রতিবেশী। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৪:৪৭
বৈশালীর মৃত্যুতে প্রতিবেশীর খোঁজ শুরু করেছে পুলিশ।

বৈশালীর মৃত্যুতে প্রতিবেশীর খোঁজ শুরু করেছে পুলিশ। ফাইল চিত্র।

টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর ঘটনায় আতশকাচের তলায় তাঁর এক প্রতিবেশীর ভূমিকা। অন্য এক ব্যক্তির সঙ্গে বৈশালীর বিয়ের কথা ছিল। এ নিয়ে বৈশালীকে হেনস্থা করতেন তাঁর এক প্রতিবেশী। এই তথ্য তাঁর সুইসাইড নোটে পাওয়া গিয়েছে বলে দাবি করেছে পুলিশ। বৈশালীর মৃত্যুর পর থেকেই পলাতক ওই প্রতিবেশী। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

রবিবার গুজরাতের ইনদওরে নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় একাধিক হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ বৈশালীকে। ঘর থেকে সুইসাইড নোট পাওয়া যায়। সেই সুইসাইড নোট খতিয়ে দেখেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে পাচ্ছে পুলিশ। জানা গিয়েছে, ওই প্রতিবেশীর নাম রাহুল নভলানি। তিনি পেশায় ব্যবসায়ী।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই-কে এসিপি মতিউর রহমান বলেছেন, ‘‘বৈশালীর প্রতিবেশী রাহুল। সুইসাইড নোট দেখে বোঝা গিয়েছে, বৈশালীকে হেনস্থা করতেন তিনি। তাঁর জন্য এই চরম পদক্ষেপ করেন বৈশালী।’’ এই প্রসঙ্গে পুলিশের ওই আধিকারিক আরও বলেছেন, ‘‘অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা ছিল বৈশালীর। তা নিয়ে রাহুল তাঁকে বিরক্ত করতেন।’’ বৈশালীর মৃত্যুর নেপথ্যে রাহুলের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

রাহুল প্রসঙ্গে এসিপি আরও বলেছেন, ‘‘বর্তমানে নিজের বাড়িতে নেই রাহুল। উনি পালিয়েছেন। ওঁকে খোঁজার চেষ্টা হচ্ছে। ওঁকে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন রয়েছে।’’

এর আগে, সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছিল, প্রাক্তন প্রেমিক বৈশালীকে হেনস্থা করতেন। তবে তাঁর নাম প্রকাশ করা হয়নি। আবার অভিনন্দন সিংহ নামে এক ব্যক্তির সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়েছিল। বাগ্‌দানের কথা গত বছর নিজেই জানিয়েছিলেন বৈশালী। কিন্তু পেশায় দন্ত চিকিৎসক অভিনন্দনকে যে তিনি বিয়ে করছেন না, তা বাগ্‌‌দানের পর পরই জানিয়েছিলেন অভিনেত্রী। বৈশালী যে উদ্বেগে দিন কাটাচ্ছিলেন ও দুশ্চিন্তায় থাকতেন, তাঁর সুইসাইড নোটেই সে আভাস পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এই প্রেক্ষাপটে বৈশালীর প্রতিবেশীর ভূমিকা এই পর্বে নয়া মাত্রা যোগ করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement