Srabanti

পরিবারে নতুন সদস্য এসেছে, এ বছরের দীপাবলি কেমন কাটছে শ্রাবন্তীর?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আলোচনার শেষ নেই। এই বছর দীপাবলি কী ভাবে উদ্‌যাপন করলেন নায়িকা? প্রকাশ্যে ছবি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৮:০৩
শ্রাবন্তী চট্টোপাধ্যয়া।

শ্রাবন্তী চট্টোপাধ্যয়া। —ফাইল চিত্র।

সদ্য ‘প্রফুল্ল’ রূপে প্রকাশ্যে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বাড়িতে এসেছে তাঁর নতুন সদস্যও। ব্যক্তিগত এবং পেশাদারি— সমাজমাধ্যমের পাতা ঘাঁটলে তাঁর দুই জীবনের খোঁজই পাওয়া যায়। ছেলেও এখন বড় হয়ে গিয়েছে। ছবির শুটিং না থাকলে বন্ধুদের সঙ্গেই বাকি সময়টুকু মজা করে কাটাতে ভালবাসেন নায়িকা। এ বছরের দীপাবলি ঠিক কী উদ্‌যাপন করছেন অভিনেত্রী? এক ঝলক পাওয়া গেল তাঁর ইনস্টাগ্রামের পোস্টে। কালীপুজোর সময় চারিদিক সেজে ওঠে আলোর রোশনাইয়ে। বাড়িতে প্রদীপ জ্বালান সবাই। নায়িকার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। অনেকেরই ধারণা যে, বড় পর্দার অভিনেত্রীরা এ সময় সাধারণত বাইরে বেড়াতে যান, কিংবা বিশেষ পার্টির আয়োজন করেন। তবে শ্রাবন্তীর ক্ষেত্রে দেখা গেল উল্টোটাই।

Advertisement

চারিদিক আলোয় সাজানো। বাড়ির মধ্যে ঘুরে বেড়াচ্ছে তাঁর প্রিয় পোষ্যরা। আর শ্রাবন্তী হাসিমুখে ছুটে বেড়াচ্ছেন বাড়ির চারিদিকে। এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। এই ভিডিয়োর মাধ্যমেই সকলকে দীপাবলির শুভেচ্ছাও জানিয়েছেন। নায়িকার বিশেষ শুভেচ্ছা পেয়ে খুশি তাঁর অনুরাগীরাও।

আপাতত তাঁর নতুন লুকে মজেছেন দর্শকরা। নায়িকার বাড়িতে সদ্য আগমন ঘটেছে এক ছোট্ট খুদের। নতুন পোষ্য। তার নাম দিয়েছেন ‘রোজ়’। শ্রাবন্তীর নতুন সদস্যকে দেখে উত্তেজিত টলিপাড়ার অন্য নায়িকারাও। আপাতত অভিনেত্রীকে ‘দেবী চৌধুরানী’ ছবিতে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement