Rachana Banerjee

হঠাৎ পায়ে চোট রচনার! তারই মাঝে করছেন শুটিং, কী ভাবে? জানালেন অভিনেত্রী

যাই হোক না কেন, শুটিং কিছুতেই বন্ধ রাখা যাবে না। তাই চোট পাওয়া সত্ত্বেও ‘দিদি নম্বর ১’-এর শুটিংয়ে হাজির রচনা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৩:৪৮
Rachana Banerjee got injured

পড়ে গিয়ে ভয়ানক অবস্থা, তার মধ্যেও কী ভাবে শুটিং করছেন রচনা? —ফাইল চিত্র।

রচনা বন্দ্যোপাধ্যায় নামটা শুনলেই অনুরাগীদের মনে একটাই ছবি ভেসে আসে। সাজানো মঞ্চ। অনুষ্ঠান সঞ্চালনা করছেন অভিনেত্রী। আর দাঁড়িয়ে বলছেন তাঁর জনপ্রিয় সংলাপ “এ বার বলো”। তবে ‘দিদি নম্বর ১’ গেম শো-এর নতুন প্রোমো প্রকাশ্যে আসার পর দেখা গেল অন্য দৃশ্য। অন্য দিনের মতো দাঁড়িয়ে নেই রচনা। একটি বড় চেয়ারে বসে রয়েছেন তিনি। তা দেখেই অবাক রচনার দর্শক। আচমকা কী হল যে হঠাৎ চেয়ারে বসে তিনি? একের পর এক প্রশ্ন উঠছে সমাজমাধ্যমে।

Advertisement

সেই ভিডিয়োতেই অবশ্য পুরো বিষয়টা খোলসা করেছেন রচনা। তিনি বলেন, “বাড়িতে আচমকাই পড়ে গিয়েছি। পায়ে ব্যথা লেগেছে তাই চেয়ারে বসে।” ব্যথা নিয়েও হাসিমুখে ফ্রেমবন্দি অভিনেত্রী। শুধু তাই নয় খুশি হয়ে রচনা বললেন, “আমি পড়ে গিয়ে ব্যথা পেয়েছি ঠিকই। তবে ছেলে আমার অনেক যত্ন করেছে।” তার পরেই হাসিমুখে ধরা দিলেন অভিনেত্রী।

বাংলা ছবিতে এক সময়ের দাপুটে অভিনেত্রী। কিন্তু এই মুহূর্তে রচনা মানেই, ছোট পর্দার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের সঞ্চালিকা। যাঁর সঙ্গে মনের সব কথা কোনও সঙ্কেচ ছাড়াই ভাগ করে নেওয়া যায়। বিগত কয়েক বছরে তাই আমজনতার ঘরের মেয়ে হয়ে উঠেছেন তিনি। রচনার অসুস্থতার কথা জেনে ওই ভিডিয়োয় কমেন্টের বন্যা। কেউ লিখেছেন, “দিদি তাড়াতড়ি সেরে উঠুন।” আবার অন্য কারও মন্তব্য, “আপনার সুস্থতা কামনা করি।” বেশ অনেক দিন হল বড় পর্দা থেকে দূরে নায়িকা। কিন্তু তাঁকে আরও এক বার পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement