Priyanka Sarkar

ইদে খেতে গিয়েছিলেন সুস্বাদু খাবার, অপেক্ষাই সার! রাস্তায় ঘুমিয়ে পড়লেন প্রিয়াঙ্কা

ইদের খাওয়াদাওয়া করতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা সরকার। মাথায় ওড়না, মুখে ছিল মাস্ক। কী হল সেখানে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৫:২৬
Priyanka Sarkar\\\\\\\'s Eid special

ইদে কী করলেন প্রিয়াঙ্কা সরকার? —ফাইল চিত্র।

চারিদিক আলোয় সুসজ্জিত। ইদ মানে কলকাতাবাসীর একাংশের কাছে জ়াকারিয়া স্ট্রিটের হরেক রকমের খাবার। রাস্তা জুড়ে নানা রকম কবাবের পসরা সাজিয়ে বসেন বিক্রেতারা। নানা রকমের পানীয় থেকে সিমুই— কী নেই সেই তালিকায়। সাধারণ মানুষের ভিড় তো থাকেই। বাদ যান না তারকারও। তাই মাথায় ওড়না আর মুখে মাস্ক দিয়ে জ়াকারিয়া স্ট্রিট ঘুরতে বেড়িয়ে পড়লেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

তারকা বলে ইদের মরসুমে জ়াকারিয়ার স্বাদ উপভোগ থেকে তিনিই বা বাদ যান কেন! গাড়ি নিয়ে চুপি চুপি হাজির নায়িকা। ঘুরে দেখলেন জামার দোকান। চেখে দেখলেন কবাব। সঙ্গে ছিল রুমালি রুটি। রুহ্‌ আফজ়ার দোকানেও দেখা গেল প্রিয়াঙ্কাকে। বন্ধুদের সঙ্গে ঘোরার ছবি ভাগ করে নিলেন প্রিয়াঙ্কা। ইদে আগে কখনও এই ভাবে জ়াকারিয়া স্ট্রিটে ঘোরেননি তিনি।

Advertisement

সেই অঞ্চলের বিখ্যাত কিছু আতরের দোকানেও ঘুরলেন প্রিয়াঙ্কা। কিন্তু ইদে এতটাই ভিড় যে শেষ পর্যন্ত খাবারের অপেক্ষা করতে করতে প্রায় ঘুমিয়ে পড়লেন নায়িকা। জ়াকারিয়ার ফুটপাতের দোকানে খাবারের অপেক্ষার মুহূর্তই ফ্রেমবন্দি করলেন তাঁর বন্ধুরা।

সদ্য প্রকাশ্যে এসেছে প্রিয়াঙ্কা অভিনীত সিনেমা ‘বিবাহ অভিযান ২’-এর ট্রেলার। যা দেখে নায়িকার প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। এ ছাড়াও বেশ কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছিল ‘নটী বিনোদিনী’র ভূমিকায় প্রিয়াঙ্কার লুক। নটী রূপে তাঁকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement