Manasi On Durnibar Marriage Controversy

দুর্নিবারের বিয়ে নিয়ে নাম না করেই গায়কের প্রাক্তন স্ত্রী মীনাক্ষীকে কেন ঠুকলেন মানসী

চর্চায় দুর্নিবার সাহা আর মোহর সেনের বিয়ে। বিভিন্ন ভাবে কটাক্ষের শিকার দু’জনেই। এ বার তাঁদের ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী মানসী সিন্‌হা?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৮:৫৯
Tollywood Actress Manasi  Sinha\\\'s statement on Durnibar Saha\\\'s marriage controversy

দুর্নিবারের বিয়ে নিয়ে কী লিখলেন মানসী সিন্‌হা? —ফাইল চিত্র।

গলায় গোলাপফুলের মালা। বরবেশে হাসিমুখে দাঁড়িয়ে সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা। পাশে দাঁড়িয়ে তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী মোহর সেন। টলিপাড়ায় যাঁর পরিচয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী হিসাবে। মোহর আর দুর্নিবারের প্রেম থেকে বিয়ে— প্রতিটা ক্ষেত্রেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁদের। মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে দুর্নিবারের বিচ্ছেদ নিয়ে কম চর্চা হয়নি। সম্প্রতি পরোক্ষ ভাবে দুর্নিবারকে ঠুকেছেন গায়ক সৌম্য চক্রবর্তী। যদিও এত কটাক্ষের সরাসরি কোনও জবাব দেননি তাঁরা। সমাজমাধ্যমে এত চর্চা দেখে চুপ থাকতে পারলেন না অভিনেত্রী মানসী সিন্‌হা।

Advertisement

দুর্নিবার এবং মোহরের বিয়েতে নিমন্ত্রিতও ছিলেন তিনি। লেখক সঞ্জীব চট্টোপাধ্যায়ের লেখা ‘পেয়ালা পিরিচ’-এর উপমা টেনে মানসী লেখেন, “মোহর, দুর্নিবার—ঠিক ঠিক জুড়ির পিরিচ না হলে পেয়ালা মানায় না। ভুল পিরিচে চা দেওয়া খারাপ আর খাওয়া তো আরও খারাপ। তাই সময় থাকতে জুড়িটা মিলিয়ে নিতে হয় সবাইকেই। তোরা পেরেছিস। বাকি জীবন এই জুড়ি অটুট থাক, এই আশীর্বাদ করি। আর এই লেখা কেন লিখলাম? কারণ, দরকার ছিল। ভাল থাক।”

মানসীর এই পোস্ট দেওয়ার পর চারদিকে এক ধরনের দ্বন্দ্ব তৈরি হয়েছে। তবে কি পরোক্ষ ভাবে দুর্নিবারের প্রাক্তন স্ত্রী মীনাক্ষীকেই নিশানা করলেন মানসী? তাঁদের ‘পেয়ালা পিরিচ’-এর ঠিক মিল হয়নি, এমনটাই কি বোঝাতে চাইছেন অভিনেত্রী? তবে দর্শকের এই সব মন্তব্যে কোনও জবাব দেননি মানসী।

অন্য দিকে, এক সাক্ষাৎকারে দুর্নিবার জানিয়েছেন, তিনি এবং মোহর মিলে সিদ্ধান্ত নেবেন কটাক্ষকারীদের বিরুদ্ধে আদৌ কোনও আইনি পদক্ষেপ তাঁরা গ্রহণ করবেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement