Yash-Madhumita

সত্যিই কি আবার জুটিতে যশ-মধুমিতা? নতুন ছবি প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা

তিরুপতির সামনে দাঁড়িয়ে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। তাঁদের একসঙ্গে দেখে শুরু নতুন জল্পনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৮:৫০
Tollywood Actress Madhumita Sarcar and Yash Dasgupta seen together and shared a new photo

যশ-মধুমিতা। ছবি: সংগৃহীত।

সকাল থেকে হইচই কাণ্ড। মেঘ না চাইতেই জলের মতো চারিদিকে ছড়িয়ে পড়েছে .যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের ছবি। বহু দিন ধরে তাঁদের একসঙ্গে দেখার অপেক্ষায় দর্শক। মাঝে অবশ্য একটি মিউজ়িক ভিডিয়োয় তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু তার পর কেটে গিয়েছে বেশ খানিকটা সময়। এখন আবার সম্প্রচার শুরু হয়েছে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের। এর মাঝেই এক ফ্রেমে দেখা গেল যশ এবং মধুমিতাকে। তাঁদের দেখে আবারও উত্তেজিত দর্শক। তবে কি নতুন কোনও কাজের ইঙ্গিত?

Advertisement

সদ্য নিজের প্রযোজনা সংস্থা তৈরি করেছেন যশ এবং নুসরত জাহান। তাই জল্পনা আরও তুঙ্গে। অনেকেরই প্রশ্ন, তবে কি যশের প্রযোজনা সংস্থার নতুন নায়িকা মধুমিতা? চারিদিকে ছড়িয়ে পড়েছে নায়ক নায়িকার ছবি। যদিও এখনও পর্যন্ত চূড়ান্ত কিছু জানতে পারা যায়নি। টলিপাড়ার অন্দরে ফিসফাস, মধুমিতা নাকি যশের সঙ্গে জুটি বাঁধার জন্য খুবই আগ্রহী। যদিও যশ এবং নুসরত প্রযোজিত প্রথম সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন তাঁরাই। তা হলে কি পরের কোনও ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের? সকলের মনে একটাই প্রশ্ন। তবে নায়ক-নায়িকার থেকে মেলেনি কোনও জবাব।

মজার বিষয়, কিছু দিন আগে ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেন যশ। সেখানে এক অনুরাগীর তরফে প্রশ্ন ছিল, যশ এবং মধুমিতাকে একসঙ্গে ছবিতে কবে দেখা যাবে। উত্তরে যশ মজা করে লেখেন, ‘আমি আর একটু বড় অভিনেতা হয়ে যাই। তার পর করব’।

সে সময় আনন্দবাজার অনলাইনের তরফে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমার তো ইচ্ছা রয়েছে। আমাদের কথা হতেই থাকে। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি।’’ যশের সঙ্গে তাঁর জুটি নিয়ে তিনি কতটা আশাবাদী? মধুমিতা বললেন, ‘‘সবটাই নির্ভর করছে ছবির বিষয়বস্তু এবং পরিচালকের উপর। অভিনেতা হিসাবে আমরা তো আপ্রাণ চেষ্টা করবই। বাকিটা দর্শকদের উপরে ছেড়ে দেওয়াই ভাল।” আপাতত তাঁদের একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষা দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement