Celebrity Durga Puja

কাঁসর বাজাচ্ছেন রঞ্জিত, সকলকে তাপ দিচ্ছেন কোয়েল, পুজোর চার দিন নায়িকা শুধুই বাড়ির মেয়ে

পুজো শুরু হয়ে গিয়েছে। মহাসপ্তমীর দিন মল্লিক বাড়ি জমজমাট। পর্দার মিতিন এখন শুধুই মল্লিক বাড়ির মেয়ে। কোয়েল মল্লিক ধরা দিলেন অন্য রূপে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৮:০৮
Tollywood actress Koel Mallick celebrates DurgaPuja with family

(বাঁ দিকে) বাড়ির পুজোয় কাঁসর বাজাচ্ছেন রঞ্জিত মল্লিক। পঞ্চপ্রদীপ হাতে কোয়েল মল্লিক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

কলকাতার বনেদি বাড়ির পুজোর মধ্যে অন্যতম জনপ্রিয় মল্লিক বাড়ির পুজো। তার থেকেও বেশি জনপ্রিয় বাড়ির ছেলেমেয়েরা। এক জন টলিপাড়ার প্রবীণ অভিনেতা। তিনি রঞ্জিত মল্লিক। আর তাঁর মেয়ে কোয়েল মল্লিকও বাবার মান রেখেছেন। ফলে বাবা এবং মেয়েকে দেখতে প্রতি বছরই পুজোর সময় মল্লিক বাড়িতে ভিড় জমান দর্শক। এ বছরও ভিড়ে ভিড় মল্লিক বাড়ি। তবে পুজোর ক’টা দিন টলিপাড়ার নায়িকা শুধুই বাড়ির মেয়ে। পুজোর চারটে দিন তিনি শুধুই বাড়িতে কাটান। মহাসপ্তমীর সকালে হলুদ শাড়িতে দেখা গেল নায়িকাকে। ছেলে কবীর এবং স্বামী নিসপাল সিংহ রানেও উপস্থিত হয়েছেন মামার বাড়ি, শ্বশুরবাড়ির পুজোতে।

Advertisement

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে রঞ্জিত জানিয়েছিলেন, নাতি তাঁর চোখের মণি। তাঁরা একে অপরকে গুরু বলে ডাকেন। দাদু-নাতিকে দেখা গেল বাড়ির মণ্ডপে। কাঁসর বাজাচ্ছিলেন অভিনেতা। তার পর নাতিকে নিয়েও কিছু ক্ষণ বাজালেন কাঁসর। ছেলেকে সঙ্গে নিয়ে পোজ়ও দিয়েছেন অভিনেত্রী। পুজোর চারটে দিন বাড়ির ভাইবোনদের সঙ্গেই কাটান অভিনেত্রী।

এই পুজোয় মুক্তি পেয়েছে কোয়েলের নতুন ছবি ‘জঙ্গলে মিতিন মাসি’। এত দিন ছবির প্রচারে খুবই ব্যস্ত ছিলেন। ফলে এই চারটে দিন যে শুধুই পরিবারের সঙ্গে কাটাবেন, সেটা আরও স্পষ্ট হল কোয়েলের নতুন ইনস্টাগ্রামের ভিডিয়োয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement