Ditipriya Roy

‘আপনাকে তো পুরো বিদেশিদের মতো দেখাচ্ছে’, দিতিপ্রিয়ার নতুন ছবি দেখে বিস্মিত অনুরাগীরা

মা-বাবাকে নিয়ে পাহাড়ে বেড়াতে গিয়েছেন দিতিপ্রিয়া রায়। মাঝেমাঝেই নানা ধরনের ছবি পোস্ট করছেন অভিনেত্রী। তাঁর ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৭:২৯
Tollywood actress flooded with positive comments on her latest Instagram post.

দিতিপ্রিয়া রায়। —ফাইল চিত্র।

গাল, ঠোঁট লাল হয়ে গিয়েছে ঠান্ডায়। চারিদিক বরফে ঢাকা। বরফের মাঝেই বসে আছেন টলিপাড়ার নায়িকা দিতিপ্রিয়া রায়। কাজের ফাঁকে সময়-সুযোগ পেলেই ঘুরতে বেড়িয়ে পড়েন অভিনেত্রী। দিতিপ্রিয়ার বেড়াতে যাওয়ার সঙ্গী সব সময়ই তাঁর মা এবং বাবা। সারা বছর পড়াশোনা এবং সিনেমা, ওয়েব সিরিজ়ের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘বগলামামা যুগ যুগ জিও’। এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবি মুক্তির পরেই মা-বাবাকে নিয়ে কাশ্মীর উড়ে গেলেন অভিনেত্রী। সেখানে গিয়ে নানা ধরনের ছবি পোস্ট করে চলেছেন নায়িকা।

Advertisement

হাতে গ্লাভস, কালো রঙের জ্যাকেট, সেই সঙ্গে নামমাত্র মেকআপ— একেবারেই অন্য রূপে দেখা গেল দিতিপ্রিয়াকে। যা দেখে নানা জনের নানা মন্তব্য। এক ভক্ত মন্তব্য করেছেন, “আপনাকে তো পুরো বিদেশি মনে হচ্ছে।” আবার এক জন মন্তব্য করেছেন, “আপনি কিন্তু বিদেশে গিয়েই থাকতে পারেন।” কেউ লিখেছেন, “দারুণ দেখাচ্ছে কিন্তু।” পাহাড় ভ্রমণের সঙ্গে সঙ্গে পড়াশোনাও বাদ নেই। বই নিয়ে গিয়েছেন সেখানেও। পাহাড়ের কোলে বইয়ের সঙ্গে সময় কাটানোর মুহূর্তে ফ্রেমবন্দি হলেন তিনি।

উল্লেখ্য, পড়াশোনা দিতিপ্রিয়ার খুবই প্রিয়। অভিনয়ের পাশাপাশি সমান তালে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন। স্নাতকের পর উচ্চশিক্ষার জন্য বাইরেও যাওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। শোনা যাচ্ছে, জানুয়ারি মাসে শুরু হবে তাঁর অভিনীত সিরিজ় ‘রাজনীতি ২’-এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement