Dev-Rukmini

ছুটির মেজাজে দেব-রুক্মিণী, কিন্তু সঙ্গে দুই খুদে কারা? খোলসা করলেন অভিনেত্রী

মঙ্গলবার দেব-রুক্মিণীর বাড়িতে যেন মেলা বসেছে। চকোলেট, আইসক্রিম, চিপসের মাঝে নায়ক-নায়িকা। সঙ্গে দুই খুদে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৯:৪১
এমন মেজাজে আগে কখনও দেব-রুক্মিণীকে দেখেছেন?

ছবি: ইনস্টাগ্রাম

কখনও হইহই করে সিনেমা দেখছে তারা। কখনও সুইমিং পুলে ঝাঁপাঝাঁপি চলছে। চারিদিকে ছড়িয়ে চকোলেট, চিপ্‌স আরও কত কী। মঙ্গলবার সকাল থেকে রাত ঠিক এ ভাবেই উপভোগ করল উদিতা চিকু মুন্সী এবং লাড্ডু সৌমদীপ্ত সাহা। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর দুই খুদে সঞ্চালক। সারা দিন তাদের এই হুল্লোড়ের সঙ্গী ছিলেন টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি দেব এবং রুক্মিণী মৈত্র।

সাংসদ অভিনেতা দেব এবং অভিনেত্রী রুক্মিণী দু’জনেরই চূড়ান্ত ব্যস্ততা। এত ব্যস্ততার মাঝেও খুদে দু’জনকে কথা দিয়েছিলেন তাঁরা। খাওয়াতে নিয়ে যাবেন তাদের পছন্দের জায়গায়, সারাটা দিন একসঙ্গে কাটাবেন কথা ছিল। সেই মতো চুটিয়ে মজা করলেন চার জন।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে রুক্মিণী বলেন, “মনে হল সারা দিন আমায়রার (রুক্মিণ‌ীর দাদার মেয়ে) সঙ্গে কাটালাম। অনেক দিন ওকে কাছে পাইনি। সেই জন্য বেশ লাগল। আর সত্যি বলতে এত ব্যস্ততার মাঝে এই ছোট ছোট মুহূর্তগুলোই তো আনন্দ দেয়। অনেক দিন ধরে পরিকল্পনা ছিল ওদের নিয়ে খেতে যাব। সেই গিয়েছিলাম। আমার জিনিস নিয়ে মেকআপ করে বেশ আনন্দ পেয়েছে উদিতা।”

এই মুহূর্তে ‘ডান্স ডান্স জুনিয়র’ দর্শকের বিচারে রেটিং চার্টে অনেকটাই এগিয়ে। তাই রুক্মিণী বেশ খুশি। শেষ হয়ে যাওয়ার কথা ছিল নভেম্বরেই। কিন্তু আরও বেশ কিছু দিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখা যাবে। জানুয়ারি থেকে নায়িকা শুরু করবেন তাঁর আগামী ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement